শনিবার, ১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

আখাউড়া স্থলবন্দরে হুইল চেয়ার ও ট্রলি দিলেন জেলা প্রশাসক

news-image

আখাউড়া প্রতিনিধি : আখাউড়া স্থলবন্দরে অসুস্থ্য যাত্রী পারাপারে ২টি হুইল চেয়ার ও মালামাল পরিবহনের জন্য ৪টি ট্রলি দিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমান। এছাড়াও জেলা প্রশাসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ফ্রিজ প্রদান করেছেন।

আজ মঙ্গলবার সকালে আখাউড়া উপজেলার বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরির্দশন করতে এসে তিনি এসব প্রদান করেন।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান উপজেলার বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরির্দশন করতে আসেন। এসময় তিনি সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এবং তাদের সুবিধা-অসুবিধা স¤পর্কে অবহিত হন।

জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমান দুপুর ১২টায় প্রথমে পরির্দশন করেন উত্তর ইউনিয়নের কল্যাণপুর কমিউনিটি ক্লিনিক। সেখান থেকে জেলা প্রশাসক চলে যান আখাউড়া স্থলবন্দরে। আখাউড়া স্থলবন্দর পরির্দশন শেষে বন্দরের ইমিগ্রেশনের সামনে নবনির্মিত চেকপোষ্ট গেইট দেখেন। এসময় বাংলাদেশ-ভারত ভ্রমণকারী যাত্রীদের মালামাল পরিবহণ সুবিধার্থে ৪ ট্রলি এবং অসুস্থ্য যাত্রীদের জন্য ২টি হুইল চেয়ার প্রদান করেন জেলা প্রশাসক।

এ সময় উপস্থিত ছিলেন কাষ্টমস কর্মকর্তা শ্যামল কুমার, ব্যবসায়ী আব্বাস ভুইয়া, আমদানী-রফতানী কারক এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল ওহাব, আমদানী রফতানী কারক এ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ স¤পাদক মো. রাজিব ভুইয়া প্রমুখ। এ সময় সাথে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা। স্থলবন্দর পরিদর্শন শেষে তিনি যান আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদ। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখেন এবং চিকিৎসা সেবার মান উন্নয়নে সকল চিকিৎসকদের সাথে কথা বলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঔষধপত্র নিরাপদ রাখার জন্য একটি ফ্রিজ প্রদান করেন জেলা প্রশাসক। ফ্রিজ গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শফিউর রহমান।

এ জাতীয় আরও খবর

উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অন্ত : সও্বা  স্ত্রীকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংর্ঘষে আহত১০

ভাঙ্গা রাস্তার খানাখন্দের দূর্ভোগে বাঞ্ছারামপুর উপজেলার যাত্রীরা

আড়াইবাড়ী দরবার শরীফের আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন আজ

জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করেছে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার বিতর্কিত চিকিৎসককে সৈকতকে কারাগারে প্রেরণ

ব্রাহ্মণবাড়িয়ান সদরে স্মার্টকার্ড বিতরণকালে হামলা, আহত ৪

অবশেষে গ্রেফতার হলেন ডাক্তার জনি : সার্জন না হয়েও অস্ত্রোপচার করতেন

ভালোবাসা দিবসে আখাউড়ায় সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ঝরাপাতার ভালোবাসা!

আখাউড়ায় ট্রাককর চাপায় বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু

মূমূর্ষ এম্বুলেন্স গ্যারেজে বন্দি! সিজার হয়না কয়েকবছর যাবৎত 

ফুলকপিতে লাখপতি