শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কার প্রেমিকেরা!

news-image

বিনোদন ডেস্ক : আজ ১৮ জুলাই বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। এবার জন্মদিন তাঁর জন্য বিশেষ, তা বলার অপেক্ষা রাখে না। কারণ, এই বিশেষ দিনটিতে প্রিয়াঙ্কার পাশে আছেন তাঁর প্রেমিক নিক জোনাস। সাবেক এই বিশ্বসুন্দরী নিকের সঙ্গে কীভাবে জন্মদিন উদ্‌যাপন করছেন, তা নিয়ে সবার কৌতূহলের শেষ নেই। কিছুদিন আগে খবর ছিল, প্রিয়াঙ্কা তাঁর প্রেমিকের সঙ্গে গ্রিসে এই দিনটি কাটাবেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে এই বলিউড সুন্দরী ইনস্টাগ্রামে কেকের ছবি শেয়ার করেছেন। আর তাতে ক্যাপশন লিখেছেন, ‘আর এখন শুরু হয়ে গেছে।’ প্রিয়াঙ্কার এই পোস্ট দেখে আন্দাজ করা যাচ্ছে, এই দিনটি তাঁর খুবই বিশেষ হতে চলেছে।

এই বলিউড অভিনেত্রীর জন্মদিনের উৎসব আগে থেকেই শুরু হয়ে গেছে। এক দিন আগেই তিনি নিকের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন। আর তাঁদের সঙ্গে ছিলেন নিকের ভাই জো জোনাস আর তাঁর হবু স্ত্রী সোফিয়া টার্নার। তবে বলিউডের এই দেশি গার্ল এর আগে তাঁর একাধিক দেশি প্রেমিকের সঙ্গে জন্মদিন পালন করেছেন। নিকের আগে প্রিয়াঙ্কা পাঁচবার হৃদয় দিয়েছেন। কে কে ছিলেন তাঁর প্রেমিক?

প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খানের প্রেমের কথা প্রকাশ্যে এসে গিয়েছিল। ফারহান আখতারের ‘ডন’ ছবির সেট থেকে তাঁদের ভালোবাসার সূত্রপাত। এই দুই বলিউড তারকাকে একাধিকবার নানা জায়গায় দেখা গেছে। জানা যায়, শাহরুখের স্ত্রী গৌরীর কানে চলে যায় এই ভালোবাসার কথা। গৌরী প্রিয়াঙ্কাকে নিজের বাসায় ডেকে পাঠান। তিনি প্রিয়াঙ্কাকে তাঁর স্বামীর থেকে দূরে থাকতে বলেন। এরপর থেকে তাঁরা একে অপরের সঙ্গে সব সম্পর্ক শেষ করেন। এমনকি সামনাসামনি হলেও শাহরুখ ও প্রিয়াঙ্কা একে অপরকে এড়িয়ে চলতেন।

প্রিয়াঙ্কার নাম বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারের সঙ্গে জুড়ে ছিল। তাঁদের প্রেমের কথা বিটাউনের পথেঘাটে শোনা গেছে। অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া ‘আন্দাজ’, ‘মুঝসে শাদি করোগে’, ‘এতরাজ’ আর ‘ওয়াক্ত-রেস অ্যাগেইনস্ট টাইম’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। অক্ষয়ের স্ত্রী সাবেক বলিউড তারকা টুইংকেল খান্না তাঁদের প্রেমকাহিনি শুনে রাগে ফেটে পড়েন। এমনকি তিনি অক্ষয়কে ছেড়ে যাওয়ার হুমকি পর্যন্ত দেন। এ ঘটনার পর বলিউডের ‘খিলাড়ি’ আর প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক রাখেননি। আর টুইংকেল শর্ত রেখেছিলেন, অক্ষয় যেন কোনো দিন আর প্রিয়াঙ্কার সঙ্গে কোনো ছবি না করেন। অক্ষয় তাঁর স্ত্রীকে দেওয়া কথা আজও মেনে চলেছেন।

বলিউড অভিনেতা হারমানের সঙ্গে প্রিয়াঙ্কার ভালোবাসার কথা কারও অজানা নয়। হারমানের প্রথম ছবি ‘লাভ স্টোরি ২০৫০’। তিনি এই বলিউড সুন্দরীর হাত ধরে হিন্দি ছবির দুনিয়ায় আত্মপ্রকাশ করেন। এরপর এই জুটি একে অপরের হাত ধরে বেশ কিছুটা পথ চলেন। হারমান-প্রিয়াঙ্কার এই ছবি চূড়ান্ত ফ্লপ হয়। প্রিয়াঙ্কা ধীরে ধীরে হারমানের থেকে নিজেকে সরিয়ে নেন। আর তাঁদের ভালোবাসার খুব কম সময়ের মধ্যে ইতি হয়।

প্রিয়াঙ্কার সঙ্গে আর এক বলিউড তারকার ঘনিষ্ঠতার কথা শোনা গেছে। তিনি শহীদ কাপুর। তবে দুজন কখনোই তাঁদের ভালোবাসার কথা স্বীকার করেননি। সব সময় এই প্রেমিক যুগল বলে এসেছেন, তাঁদের সম্পর্ক সহ-অভিনেতার থেকে বেশি কিছু নয়। কিন্তু শহীদ ও প্রিয়াঙ্কার সম্পর্ক বেশ দীর্ঘ ছিল। তাঁদের একাধিকবার ডেট করতে দেখা গেছে। জানা গেছে, আয়কর দপ্তরের অধিকারিকরা যখন প্রিয়াঙ্কার বাসায় হানা দেন, তখন শহীদ দরজা খুলেছিলেন। জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ চিত্রনির্মাতা তথা পরিচালক করণ জোহর এই বলিউড সুন্দরীকে যখন শহীদের বিষয়ে প্রশ্ন করেন, তখন তিনি তা এড়িয়ে যান।

নিক জোনাসের আগে দেশি গার্ল এক বিদেশিকে তাঁর হৃদয় দিয়েছিলেন। হলিউড অভিনেতা জেরার বাটলারের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন শোনা যায়। এই হলিউড অভিনেতা ভারতে এসে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করতে তাঁর ছবির সেটে পৌঁছে যান। শোনা গিয়েছিল, জেরার বাটলার ভারতে এসে কোনো হোটেলে ওঠেননি। তিনি এই বলিউড সুন্দরীর বাসায় ছিলেন। এমনকি প্রিয়াঙ্কা তাঁর এই বিদেশি প্রেমিকের আসার খুশিতে নিজের বাসায় বড় পার্টি করেছিলেন। তাঁদের ভালোবাসার কথা বেশ চর্চিত ছিল।