বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বুবলির পরিবারে আনন্দের বন্যা

খুশির সংবাদ পেলেন হালের আলোচিত নায়িকা শবনম বুবলি। সেই খবর সোশ্যাল মিডিয়ায় ঘটা করে জানালেনও। সদ্য ঘোষিত এইচএসসি ফলাফলে জিপিএ ৫ পেয়েছেন বুবলির ছোট ভাই। এ নিয়ে তার পরিবারে বইছে আনন্দের বন্যা।

বুবলী জানান, ছোট ভাইয়ের জন্য বেশ গর্ব অনুভব করছেন তিনি। অবশ্য বুবলী নিজেও একজন মেধাবী ছাত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করেছেন এ অভিনেত্রী।

ছোট ভাইয়ের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করে বুবলী আরো বলেন, ‘প্লিজ আমার ছোট ভাইয়ের জন্য সকলেই দোয়া করবেন।’ যদিও বুবলী তার ভাইয়ের নাম কিংবা কোনো ছবিও প্রকাশ করেননি। শুধুমাত্র খবরটা শুনিয়েছেন।

উল্লেখ্য, শাকিব খানের বিপরীতে শবনম বুবলির পর্দা অভিষক হয় ২০১৬ সালে। এর আগে একটি চ্যানেলের নিউজ প্রেজেন্টার হিসেবে কাজ করেছেন বুবলী। এই নায়িকাকে শুধুমাত্র শাকিবের বিপরীতেই দেখা গেছে। তিন ঈদে তাদের ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। সর্বশেষ ঈদে মুক্তি পায় ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপারহিরো’। শুটিং ফ্লোরে আছে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’। সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পাবে— এমনটা জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সূত্রে। এছাড়া ‘প্রিয়তমা’সহ একাধিক প্রজেক্ট রয়েছে বুবলীর হাতে।