সোমবার, ২৩শে জুলাই, ২০১৮ ইং ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

সামনে হবে বিগ বাজেটের সিনেমা

আসছে ঈদে শাকিব ভক্তরা দেখতে পাবে ‘ক্যাপ্টেন খান’। চলছে প্রস্তুতি। বর্তমানে ছবির শুটিং শেষের পথে। এখন পর্যন্ত ছবির ৯০ ভাগ শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

আর মাত্র পাঁচ দিন শুটিং করলে ছবির বাকি কাজ শেষ হবে। তারপর ডাবিং ও সিনেমার গানের শুটিং হবে বলে জানা যায়। গানের শুটিং হবে দেশের বাইরে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

শাকিব জানান, “ছবিটিতে পাঁচ কোটির উপর লগ্নি হবে। নির্মাণে আধুনিক যন্ত্র ব্যবহার করা হয়েছে বলেই এমন খরচ। আমার প্রেজেন্টেশন নিয়ে আমি খুশি। এখন থেকে আমি বিগ বাজেটের সিনেমা ছাড়া অভিনয় করবো না। ছবি বানাতে আসবেন আর বলবেন টাকা নেই, সেখানে আমিও থাকবো না।

দরকার হয় দু-তিনজন মিলে প্রডিউসার হন। আমি তো প্রতিদিন আমার পারিশ্রমিক বাড়াচ্ছি না। আমি চাচ্ছি আপনারা ছবিতে লগ্নি করুন। ভালো গল্পে লগ্নি করলে ফেরত আসতে বাধ্য। এখন আর এককোটি টাকায় ভালো সিনেমা হয় না। সেটা হলে চালানোর মত সিনেমা হয় না। সেটা কয়েক সপ্তাহ চলার মতো সিনেমা হয় না।

ভালো গল্প নির্ভর সিনেমা হয়তো এর কমেও হবে। কিন্তু এমন কোনটা হিট হলে সেটা সারপ্রাইজ হিট হবে। ইন্টারনেটের যুগে আমাদের লড়তে হয় হলিউড-বলিউডের সঙ্গে। ওদের প্রতিনিয়ত বাজেট বাড়ছে। সেখানে আমরা এখনো ওই এক জায়গাতেই আটকে থাকবো?”