শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ের আগের দিন কিশোরীকে ধর্ষণ করল বর! এরপর…

news-image

প্রেমের ফাঁদে ফেলে চতুর্থ শ্রেণির এক কিশোরীকে ধর্ষণের পর অন্যত্র বিয়ে করার একদিনের মাথায় ধর্ষণে অভিযুক্ত হয়েছে আকরাম হোসেন নামে এক বখাটে। বখাটে ওই নতুন বরকে গ্রেপ্তার করেছে শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশ।শনিবার (২১ জুলাই) উপজেলা ভোগাইরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভিকটিমের বরাত দিয়ে পুলিশ জানায়, বেশ কিছুদিন যাবত উত্তর কোন্নগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে (১১) একই গ্রামে নানার বাড়িতে বসবাসকারী বখাটে আকরাম হোসেন (৩০) ফুসলিয়ে প্রেম নিবেদন করছিল। এরই সূত্র ধরে গত ১৩ জুলাই দিবাগত ভোররাতে ঘর থেকে ডেকে নিয়ে ফুসলিয়ে ধর্ষণ করে। এরপর আরও কয়েকদিন একাধিকবার ধর্ষণ করা হয় ওই শিক্ষার্থীকে। এতে তার মানসিক অবস্থা ভেঙ্গে পড়ে এবং সে বিদ্যালয়ে ও প্রাইভেট পড়তে যাওয়া বন্ধ করে দেয়। ফলে তার প্রাইভেট শিক্ষক অনুপস্থিতির কারণ জানতে শনিবার তাদের বাড়িতে যান এবং কৌশলে কিশোরীর মানসিক অবস্থা বুঝার চেষ্টা করেন।

একপর্যায়ে কিশোরী তার সাথে ঘটে যাওয়া ঘটনার বিবরণ দিলে তাৎক্ষণিক শিক্ষক বেলায়েত হোসেন অভিভাবকদের জানান এবং পুলিশের শরণাপন্ন হন। অভিযোগ পাওয়া মাত্রই পুলিশ দ্রুত আমলে নিয়ে দুপুরে ভোগাইরপাড় এলাকা থেকে অভিযুক্ত বখাটে আকরামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান ঘটনা ও মামলার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অভিযুক্ত আকরাম গতকাল শুক্রবার ২০ জুলাই অন্যত্র বিয়ে করেছে এবং আজ শনিবার তার বৌভাত অনুষ্ঠান ছিল।

এ জাতীয় আরও খবর

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

বছরে প্রায় তিন হাজার মানুষ ইসলাম গ্রহণ করছে নরওয়েতে

আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার

ক্যাসিনো পরিচালনাসহ নানা অভিযোগে সমালোচিত নবীনগরের মোমিনুল হক সাঈদ

ফেসবুক ভেঙে দেয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন জাকারবার্গ

শামীমের ডেরায় মিললো ২ কোটি টাকা, ১৬৫ কোটির এফডিআর চেক

অস্ট্রেলিয়ান সিনেটরের মাথায় ডিম ভাঙা বালক ইলে ম্যাগাজিনের প্রচ্ছদে

চট্টগ্রামে গা ঢাকা দিয়েছে জুয়ার আসর পরিচালনায় জড়িতরা

এইচএসসি পাসে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির সুযোগ

যুদ্ধের জন্য প্রস্তুতি শুরু করেছে ইরান

প্রেমিকের সাথে পালানো স্ত্রী, স্বামীকে বললেন ‘টেনশন করোনা’!