সোমবার, ২২শে অক্টোবর, ২০১৮ ইং ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

যেসব বলি তারকারা বিয়ে করেছিলেন অধিক বয়সে

news-image

বিনোদন ডেস্ক।। প্রেমের যে কোনও বয়স হয় না, বারে বারে তা প্রমাণ করে দেন সেলেবরা। এমন অনেক তারকাই আছেন যাঁরা প্রেম খুঁজে পেয়েছেন একটু দেরিতে। বিয়ের পিঁড়িতেও বসেছেন একটু দেরি করেই। এই তালিকায় কারা কারা রয়েছেন এক নজরে দেখে নেওয়া যাক।

সুহাসিনী মুলে: ৬০ বছর বয়সে এসে ভালবাসার মানুষটিকে খুঁজে পেয়েছিলেন অভিনেত্রী সুহাসিনী মুলে। না, আগে বিয়ের পিঁড়িতে বসেননি অভিনেত্রী। ইন্টারনেটে পরিচয়, ডাক্তার অতুল গুরুতুর সঙ্গে। আর তার পরেই প্রেম আর সেখান থেকেই বিয়ে।

প্রীতি জিনতা: দেশে নয়, বিদেশে গিয়ে ৪১ বছর বয়সে প্রেমে পড়েন প্রীতি জিনতা। প্রীতির লভ লাইফ নিয়ে অনেক বিতর্ক হয়েছে। তবে শেষ পর্যন্ত জেনে গুডএনাফকেই বিয়ে করেন প্রীতি।

উর্মিলা মাতন্ডকর: মডেল মীর মহসিন আখতারকে বিয়ে করেছেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ৪২ বছর বয়সে এসে আরেকবার প্রেমে পড়েছিলেন অভিনেত্রী। তবে বিবাহ অনুষ্ঠানটি গোপন ভাবেই হয় উর্মিলার।

ফারহা খান: ৩৯ বছর বয়সে বিয়ে করেন কোরিওগ্রাফার ফারহা খান। আট বছরের ছোট শিরীষ কুন্দরের গলায় মালা পরান ফারহা। এখন তাঁদের এক পুত্র আর দুই কন্যা।

লিজা রায়: দীর্ঘ দিন লড়াই করেছেন ক্যানসারের সঙ্গে। ৪০ বছর বয়সে জেসন দেহনির সঙ্গে বিয়ে হয় লিজার।

ঐশ্বর্যা রাই: ঐশ্বর্যা রাই আর অভিষেক বচ্চনের মধ্যে দু’বছরের ফারাক। দু’জনে যখন বিয়ে করেন ঐশ্বর্যা তখন ৩৪ বছরের আর অভিষেক ৩২ বছরের।

শিল্পা শেট্টি: বিগ ব্রাদার সিজন ফাইভ জয়ের পরই বিয়ের পিঁড়িতে বসেন শিল্পা। ৩৪ বছর বয়সে শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা।

রানি মুখোপাধ্যায়: ইতালিতে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সেরে এসেছিলেন রানি। ৩৬ বছর বয়সে আদিত্য চোপড়ার গলায় মালা পরিয়েছিলেন এই অভিনেত্রী।