শুক্রবার, ৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

নতুন প্রজন্মের শিক্ষার্থীরাই আগামীদিনে দেশ ও জাতির কর্ণধার—পৌর মেয়র নায়ার কবির

বিশেষ প্রতিনিধি : শনিবার শহরের সুর সম্রাট সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে আসিফ টিউটোরিয়াল এন্ড হাইস্কুলের প্রাথমিক ২০১৮ বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র নায়ার কবির। হুমায়ুন কবির বিদ্যানিকেতনের অধ্যক্ষ জিন্নাত আরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, জেলা শিল্পকলা একাডেমি’র সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গণি সজিব প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্টানের পরিচালক আসিফ ইকবাল খান। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির বলেন, শিক্ষাই শক্তি শিক্ষাই আলো। আলোকিত জাতি গঠনে মানসম্মত শিক্ষার বিকল্প নেই। জাতিকে উন্নত করতে সঠিকভাবে জ্ঞান অর্জনের মাধ্যমে ছাত্রসমাজকে এগিয়ে আসতে হবে। নতুন প্রজন্মের শিক্ষার্থীরাই আগামীদিনে দেশ ও জাতির কর্ণধার। তাদের সুশিক্ষায় হয়ে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।
তিনি ছাত্র- ছাত্রীদের বিজাতীয় অপসংস্কৃতি থেকে দূরে থেকে দেশীয় কৃষ্টি ও সংস্কৃতির ভাবধারায় নিজেদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠার আহবান জানান।