রবিবার, ১৯শে আগস্ট, ২০১৮ ইং ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

জুহিকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান!

news-image

বিনোদন ডেস্ক: সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রায় থেকে শুরু করে হালের ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমান খানের সম্পর্কের কথা অজানা নয় তার ভক্তদের। শুধু তারাই নন, আরও অনেক অভিনেত্রীর সঙ্গেই ভাইজানের সম্পর্কের কথা প্রকাশ্য। এবার সেই তালিকায় জড়ালো আরও এক অভিনেত্রীর নাম। সালমান নাকি বিয়ে করতে চেয়েছিলেন তাকে।
সঙ্গীতা, ঐশ্বরিয়া, ক্যাটরিনাদের ভিড়ে কখনই সালমানের সমসাময়িক কোনো অভিনেত্রীর নাম শোনা যায়নি। তবে বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছে, জুহি চাওলাকে নাকি বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান। আর একথা নাকি বলেছেন সালমান নিজেই।

সম্প্রতি সামাজিক ভিডিও মাধ্যম ইউটিউবে সালমানের একটি পুরোনো সাক্ষাৎকার প্রকাশ পেয়েছে, যেখানে সালমান বলেছেন, ‘জুহি ভীষণ মিষ্টি মেয়ে। আমি তার বাবাকে জিজ্ঞেস করি যে তিনি জুহির সঙ্গে আমার বিয়ে দেবেন কিনা। তিনি স্পষ্ট না বলে দেন।’
সালমান ও জুহিকে কখনও কোনো ছবির নায়ক-নায়িকা হিসেবেও দেখা যায়নি। এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে সালমান বলেন, ‘জুহি কোনো দিনই আমার সঙ্গে অভিনয় করতে চাননি।’
উল্লেখ্য, করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ একবার জুহি জানিয়েছিলেন যে সালমান ও তাকে নিয়ে বেশ কিছু গুঞ্জন ওঠে। বলা হয়, জুহি নাকি সালমানের সঙ্গে অভিনয় করতে চান না। তবে সে কথা মিথ্যা বলে দাবি করেন জুহি।