সোমবার, ১৫ই অক্টোবর, ২০১৮ ইং ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

মান্নার টানে ঢাকায় ঋতুপর্ণা

news-image

বিনোদন ডেস্ক:
ঢাকাই ছবির জনপ্রিয় এবং সফল একজন নায়ক মান্না। আট বছর আগেই তিনি প্রয়াত হয়েছেন। সাফল্যমণ্ডিত দীর্ঘ ক্যারিয়ারে মান্না অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন। সেই তালিকায় রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পর্দায় তারা সফল জুটি হিসেবেই পরিচিতি পায়। যার ফলে মান্না মারা যাওয়ার পরও তার পরিবারের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখেছেন ঋতুপর্ণা। বেশ কয়েকবার ঢাকায় এসেও মান্নার স্ত্রী শেলীর সঙ্গে দেখা করেছেন।

আবারো ঢাকায় এসেছেন ঋতুপর্ণা। এবারের প্রসঙ্গও সেই মান্না। মান্নার প্রতি টান থেকেই ওপার বাংলা থেকে ছুটে এসেছেন ঢাকায়। উদ্দেশ্য, মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে নির্মিতব্য ‘জ্যাম’ ছবির মহরতে অংশ নেয়া। রোববার (২২ জুলাই) সকালে ঢাকায় আসেন ঋতুপর্ণা।

সোমবার (২৩ জুলাই) অনুষ্ঠিত হবে ‘জ্যাম’ ছবির মহরত। ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা অভিনয় করবেন। থাকবেন ঋতুপর্ণাও। তিনি অভিনয় করবেন একজন আইনজীবীর চরিত্রে।

‘জ্যাম’ ছবির মূল ভাবনা বরেণ্য সাংবাদিক আহমদ জামান চৌধুরীর। কাহিনি বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার।

উল্লেখ্য, মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সর্বশেষ ২০০৮ সালে এফ আই মানিক পরিচালিত ‘পিতামাতার আমানত’ ছবিটি মুক্তি পায়।