রবিবার, ৭ই অক্টোবর, ২০১৮ ইং ২২শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর ইতিহাস লালন করলেই বঙ্গবন্ধু স্বপ্ন এবং সোনার বাংলা গড়া সম্ভব হবে, জেলা পরিষদ চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন এবং সোনার বাংলা গড়তে হলে সদর উপজেলার নাটাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে দেশ গড়ার কারিগর তৈরী করতে হবে। তিনি বলেন এ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদেরকে বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস জানাতে হবে এবং তাদের এ ইতিহাস লালন করতে হবে। বঙ্গবন্ধুর ইতিহাস লালন করলেই বঙ্গবন্ধু স্বপ্ন এবং সোনার বাংলা গড়া সম্ভব হবে। মঙ্গলবার  ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় মার্কেটের ২য় তলায় শফিকুল আলম এম.এসসির ব্যক্তিগত অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে নির্বাচিত সদস্যদের ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে নির্বাচিত হয়ে বসে থাকলে চলবে না।
জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, নির্বাচিত সভাপতি কাজী মোবারক হোসেন, সাধারণ অভিভাবক সদস্য কালাম মিয়া, মোঃ হানিফ মিয়া, হেলাল মিয়া, সংরক্ষিত মহিলা সদস্য দিলারা বেগম, শিক্ষক প্রতিনিধি সদস্য আল মোবারক হোসেন, মিসেস মাকসুদা, মোঃ মোতাসিম বিল­াহ্ মাসুদ ও দাতা সদস্য কাজী মোশারফ হোসেনসহ ২শতাধিক নেতাকর্মী। উলে­খ্য যে, গত ২১ জুলাই বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কাজী মোবারক হোসেন সমর্থিত প্যানেল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটাই উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল­াহ বাহার সমর্থিত প্যানেলকে পরাজিত করে ৮জন নির্বাচিত হয়েছেন।
২৪ জুলাই সদর উপজেলা পরিষদে নির্বাচিত সংখ্যা গরিষ্ঠ সদস্যদের সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে কাজী মোবারক হোসেনকে সভাপতি পদে নির্বাচিত করেন। আরো উলে­খ্য থাকে যে,কাজী মোবারক হোসেন ৫ম বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ জাতীয় আরও খবর

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক ব্যাবসায়ির কারাদন্ড

আশুগঞ্জের খাড়াসারে দেশের প্রথম গ্লাসের নির্মিত মসজিদ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

আখাউড়া-সুলতানপুর সড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ। আহত ৮

আখাউড়ায় অধ্যক্ষ এ,এম মো: ইসহাক বীরপ্রতীকের স্ত্রীর ইন্তেকাল

আশুগঞ্জের খাড়াসারে দেশের প্রথম গ্লাসের নির্মিত মসজিদ উদ্বোধন

নাসিরনগরে ব্রীজ নিমার্ণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

বুড়িশ্বরে বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি‘র সমর্থনে সভা অনুষ্ঠিত

ইঞ্জি: শ্যামলের মুক্তির দাবীতে মানববন্ধন : সেচ্ছাসেবক দল সভাপতিসহ আটক-৩