শুক্রবার, ১২ই অক্টোবর, ২০১৮ ইং ২৭শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

‘মাহমুদুর রহমান একটা শয়তান তার ৫০০ বছর জেল হওয়া উচিত’ (ভিডিও)

আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমানকে ইতর, বদমাশ, হারামি ও ইবলিশ শয়তান বলে আক্ষায়িত করেছেন লেখক ও ব্লগার নিঝুম মজুমদার। তিনি মনে করেন মাহমুদুর রহমানকে নির্জন দ্বীপে রেখে ৫০০ বছরের জেল দেওয়া উচিত।

সোমবার তিনি তার ফেসবুকে লাইভে এসে মাহমুদুর রহমানকে নিয়ে এসব কথা বলেন।

নিঝুম মজুমদার বলেছেন, মাহমুদুর রহমানকে কুষ্টিয়ার আদালত প্রাঙ্গণে ছাত্রলীগ বা সরকার পক্ষের লোকজন মেরেছে। এমন অভিযোগ পত্র-পত্রিকায় দেখা গেছে। আমি সরাসরি মাহমুদুর রহমানের ভিক্টিম। আমি যখনি বাংলাদেশে অাসি, আমার সাথে দুই/তিন জন লোক রাখতে হয়। বারবার পেছনে ফিরে তাকাতে হয়। এই যে একটা আতঙ্ক তার ভিত্তিটা রচনা করেছেন মাহমুুদুর রহমান।

তিনি বলেন, আমার জীবনে এই লোকটা একটা হারামি, বদমাশ, ইতর ও ইবলিশ শয়তান। আমাকে যদি কেউ সংজ্ঞা দিতে বলে এই ধরনের মানুষ কারা? আমি বলব মাহমুদুর রহমান। এই লোকটা মানুষের মত দেখতে একটা পিশাচ। সে যখন হাসে তখন মনে হয় একটা পিশাচ গাধুলিয়া হাসছে। সে যখন কথা বলে তখন মনে হয় একটা পিশাচ গাধুলিয়া কথা বলছে। কী তার সততা, কী তার কথা, কী তার অবস্থা। সততা কোনটা কাবা শরীফের গিলাফ চড়ানো সাঈদির মুক্তির দাবি করাটা কি সততা?

মাহমুুদুর রহমান যত বড় বদমাশ হোক, যত বড় ইবলিশ শয়তান হোক তারপরেও আমি চাই তাকে পেটানো না হোক। তার মাথায় ইট না মারা হোক। তাকে বিচারের আওতায় আনা হোক।

আমি কখনো আমার লেখায়, কথায়, বক্তব্যে বলিনাই আমি একজন নাস্তিক, আমি একজন ধর্মে অবিশ্বাসী। যদি আমি নাস্তিক বা ধর্মে অবিশ্বাসী হতাম তাহলে এই কথাগুলো বুক ফুলিয়ে বলতাম। যারা নাস্তিক তারা আমাকে কোনোদিন গ্রহণ করেনি।