বৃহস্পতিবার, ২রা আগস্ট, ২০১৮ ইং ১৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুর ড.রওশন আলম কলেজের অধ্যক্ষকে মারধর

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলা ফরদাবাদ ড.রওশন আলম কলেজের ৬ প্রভাষককে শোকজ করার জের হিসেবে আজ সোমবার সকাল ১১ঘটিকায় কলেজের অধ্যক্ষ স্বপন কুমার গোস্বামী (৫৭)কে মারধর করেছে শোকজকারীরা। তারা হচ্ছে -প্রভাষক সফিকুল ইসলাম,ফেরদৌস মিয়া, মোহসিন মোল্লা, জয়নাল আবেদীন,মাসুদুর রহমান,ও সেলিনা বেগম । কলেজ অধ্যক্ষ জানান অভিযুক্ত প্রভাষকরা কলেজের বিধিবহিভ’ত কার্য কলাপে জড়িত থাকার কারনে তাদেরকে শোকজ করা হয় ।

শোকজ করাকে কেন্দ্র করে ৬ প্রভাষক পরিকল্পিতভাবে রুমে প্রবেশ করে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে আমাকে মারধর করে আহত করে। এ ব্যাপারে শোকজকারী প্রভাষক সফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি অধ্যক্ষকের অভিযোগ সঠিক নয় বলে উল্লেখ করেন। তিনি বলেন আগামী ৩১ জুলাই রোজ মঙ্গলবার গর্ভনিং বডির মিটিং এর জন্য নোটিশ না পড়ে আমাদেরকে নোটিশ বহিতে স্বাক্ষর দেয়ার কথা বললে আমরা নোটিশ না পড়ে স্বাক্ষর দিবনা বলে জানালে অধ্যক্ষ উত্তেজিত হয়ে যান । পরে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি হলে অধ্যক্ষ মাটিতে পড়ে যান । মারধর করার বিষয়টি সঠিক নয় । আহত অধ্যক্ষকে বাঞ্ছারামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে ।
এলাকার জনগনের সাথে যোগাযোগ করে জানা গেছে যে,দীর্ঘ দিন যাবত কলেজ সভাপতি ড. রওশন আলম ও দাতা সদস্য মেজর (অবঃ) নুরুল আফসারের সাথে কলেজের আভ্যন্তরিন বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছে । এর জের হিসেবে এ ঘটনা ঘঠেছে বলে ধারনা করা হচ্ছে । এ রির্পোট লিখা পর্যন্ত থানা কোন মামলা হয়নি ।

এ জাতীয় আরও খবর

কুমিল্লা – সিলেট মহাসড়কে আখাউড়ায় সড়ক বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ব্রাহ্মণবাড়িয়ায় নদীর পানিতে নেমে যুবকের মৃত্যু

কসবায় ছাএ নিহতের ঘটনায় তিন শিক্ষক গ্রেফতার 

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আশুগঞ্জের কৃতি সন্তান সাইদুর রহমান হৃদয়

প্রত্যেকেরই নিয়মিত বইপড়া চর্চা করা উচিত-জেলা প্রশাসক

আজকের মেধাবীরাই সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবে