শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়” ট্রাফিক সপ্তাহ” উপলক্ষে ৩দিনে সাঁড়ে চার শতাধিক মামলা  

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মনবাড়িয়ায় চলমান ট্রাফিক সপ্তাহ উপলক্ষ জেলা পুলিশ কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী, পৈরতলা, মর্ধ্যপাড়া ও ঘাটুরায় অভিযান পরিচালনা করছেন। এছাড়া শহরের ভিতরের গুরুত্বপূর্ণ সড়ক ফকিরাপুল ব্রীজ সংগল্ন চলছে অভিযান। এসময়  মহাসড়ক ও শহরের গত ৩ দিনে ৪৪১টি মামলা দিয়েছে জেলা পুলিশ। যানবাহন ও চালককে বিভিন্ন ত্রুটির কারণে এসব মামলা দেওয়া হয়। জরিমানা বাবদ আদায় করা হয় প্রায় ৫৫ হাজার টাকা। এসময় অভিযানে গত ৩দিনে যানবাহন ও চালককে প্রায় ৪৪১টি মামলা দেওয়া হয়েছে। এর মধ্যে যানবাহনে ত্রুটি, কাগজে সমস্যাসহ নানান কারণে ২২৮টি ও চালকের ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্স, হেলমেট না থাকার কারণে ২১৩টি মামলা দেওয়া হয়েছে বলে পুলিশ সূএে জানা যায়। আর জরিমানা  আদায় করা হয় প্রায় ৫৫ হাজার টাকা মত।
এদিকে আজ বুধবার বেলা সাঁড়ে এগারটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী ও পৈরতলায় সপ্তাহ ব্যাপী অভিযানে  উপস্হিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত  পুলিশ সুপার মো.ইকবাল হোসাইন, জেলা ট্রাফিক পরিদর্শক মো: সারোয়ার হোসেন নিজামী, সদর মডেল থানার (এসআই) মো:নাজমূল আলম, পুলিশের অন্যান্য সদস্য সহ স্কাউট সদস্যবৃন্দ।
এব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন জানান, চলমান ট্রাফিক সপ্তাহে উপলক্ষে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে মামলাসহ সাধারণ জনগণকে অবহিত করা হচ্ছে। স্কুল ও কলেজগুলোতে শিক্ষার্থীদের ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতার লক্ষ্যে অবহিতকরণ ও শপথ করানো হচ্ছে। নিরাপদ সড়কের জন্য এই ধারা অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

প্রধানমন্ত্রী ১০ টাকার টিকিট কেটে চিকিৎসা নিলেন

বিএনপি সংসদে যাবে না তারেক রহমানের সিদ্ধান্তেই : মওদুদ

অনলাইন অ্যাপে ২৮ এপ্রিল থেকে মিলবে ট্রেনের টিকিট

বিএনপি সবসময় জনগণকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়িয়েছে : ফখরুল

শেখ হাসিনার সরকার গঠনের পর থেকেই দেশে বিচার ব্যবস্থা স্বাধীন : আইনমন্ত্রী

প্রশ্নপত্রে পর্নতারকাদের নাম : শিক্ষামন্ত্রী বললেন, তদন্ত করে ব্যবস্থা

প্রতিবন্ধী বাবুল হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে

নুসরাত হত্যা : আর্থিক লেনদেন অনুসন্ধানে সিআইডি

সফেদা নিয়ন্ত্রণ করে রক্তচাপ

গরমে অসুখ : সমাধান কাঁঠালে

একটি লিভার দিয়ে বাবাকে বাঁচালেন মেয়ে

৮ দেশের বিশ্বকাপ স্কোয়াড জানা গেল, রইলো বাকি দুই