বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

পরকীয়ায় বাধা দেওয়ায় রড-চাকু দিয়ে চোখ উপড়ে যুবককে হত্যা

news-image

বরগুনা প্রতিনিধি : বরগুনায় এক ইউপি চেয়ারম্যানকে পরকীয়ায় বাধা দেওয়ায় লোহার রড ও চাকু দিয়ে আল আমীন নামে এক যুবকের চোখ তুলে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের মা রাশেদা বেগম বাদী হয়ে গতকাল বুধবার বরগুনা থানায় হত্যার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন- বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগসহ আরও ১২ জন।

রাশেদা বেগম জানান, ইউপি চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগের সঙ্গে একই ইউনিয়নের নারগিস নামে এক যুবতীর দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল। ওই ইউনিয়নের দক্ষিণ হেউলিবুনিয়া গ্রামের ইউনুস মিয়া ও আল আমীন তাদের সেই পরকীয়ায় বাধা দেয়। এতে ওই চেয়ারম্যান তার দলীয় লোকজন নিয়ে প্রতিশোধপরায়ন হয়ে আল আমীনের ওপর হামলা চালায়।

গত রোববার সন্ধ্যায় তারা হেউলিবুনিয়া ব্রীজের দক্ষিণ পাশে আসামি মিজানের রিকশার গ্যারেজের মধ্যে ঢুকিয়ে প্রথমে আল আমীনের দুচোখে মরিচের গুড়া দেয়। পরে ১২ জন আসামি তার দুচোখ রড ও চাকু দিয়ে উপড়ে ফেলে।

পরে মুমূর্ষু অবস্থায় আল আমীনকে বরিশালের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা দুইটায় তিনি মারা যান।

নিহতের মা বলেন, ‘আমার ছেলেটা সংসারের কাজ করে আমাদের ভরনপোষণ দিতো। চেয়ারম্যান সোহাগের অবৈধ প্রেমে আল আমীন বাধা দিতে গেলে চেয়ারম্যান ও তার লোকজন নির্মমভাবে তার চোখ তুলে হত্যা করে।’

এ ব্যাপারে চেয়ারম্যান গোলাম আহাদ সোহাদ মুঠোফোনে বলেন, ‘এ ব্যাপারে আমি কিছু জানি না। আমার প্রতিপক্ষরা নির্বাচনে হেরে গিয়ে ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে ‘

ঘটনার সত্যতা নিশ্চিত করে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম মাসুদুজ জামান বলেন, মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর

‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে মারার পরিকল্পনা করেন মিন্নি’

বিয়ের পরও একাধিক সম্পর্ক, বোমা ফাটালেন রাজ্জাক

অর্ধেক টাকাসহ চোরকে খুঁজে পেলেন অনন্ত জলিল

‘প্রতিপক্ষের ভয়ে’ মিন্নির পক্ষে ছিল না কোনো আইনজীবী

যে কারণে দাফনের ৪৭ দিন পরে কবর থেকে ব্যবসায়ীর লা’শ উত্তোলন

এরশাদ শুধু ভাই ছিলেন না, আমার পিতা-শিক্ষকও ছিলেন : জিএম কাদের

রিফাত হ’ত্যায় মিন্নি জড়িত থাকার যে প্রমাণ পেল পুলিশ

বন্যার পানিতে রেললাইন ডুবে ট্রেন চলাচল বন্ধ

পুরান ঢাকায় ভবন ধস: একজনের লা’শ উদ্ধার

কুপ্রস্তাবে না বলায় ২৩ বার অস্ত্রের কোপ, সেই নারী এখন ব্যারিস্টার!

ছাত্রীদের যৌ’ন হে’নস্থা অভিযোগে রাস্তায় শিক্ষককে ‘বিবস্ত্র’ করে মা’রধর

অসামজ্ঞস্যপূর্ণ সম্পদের মালিক সাব রেজিষ্ট্রি অফিসের পিওন: দুদকের মা’মলা