শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু বাঙ্গালি জাতির চির কালের উন্নয়ন ও চেতনার উৎস: তাজ মোহাম্মদ ইয়াছিন

news-image

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা নাগরিক সমাজের সভাপতি হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন বলেছেন, বঙ্গবন্ধু বাঙ্গালি জাতির চির কালের উন্নয়ন ও চেতনার উৎস। তাঁর জন্ম না হলে আজকে আমরা একটি উন্নয়নশীল স্বাধীন রাষ্ট্র পেতাম না।

তিনি গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে খৈয়াসার-বিরাসার মোড়ে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া আল মদিনা ডিজিটাল চক্ষু হাসপাতালে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধনকালে এ কথা বলেন। বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুস সালামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এই শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ সেই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মো: এনামুল হকের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো: সাদেকুর রহমান শরীফ, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও যুব নাগরিক সমাজের সভাপতি আব্দুল আওয়াল শিপলু, জেলা কৃষক লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন জীবন, সদর উপজেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি আমিন শাহ। উপস্থিত ছিলেন হাসপাতালের চেয়ারম্যান শিহাব উদ্দিন ইবনে হাবিব উল্লাহ, ম্যানেজিং ডিরেক্টর এইচ এম নিজাম উদ্দিন, পরিচালক হেদায়েত উল্লাহ, ডা. হাবিবুর রহমান, ডা. সোহেল রানা, ডা. তারেক জামিল প্রমুখ। এছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রায় ১৫০ জন রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।