বৃহস্পতিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ঐশ্বরিয়াকে নিয়ে ইমরান হাশমির মন্তব্য, যা বললেন বিশ্বসুন্দরী

বিনোদন ডেস্ক।। ঐশ্বরিয়ার রাই। বলিউড মাত করে হলিউডেও শক্ত আসন করে নিয়েছেন সাবেক এ বিশ্বসুন্দরী। তার রূপের জৌলুসের কাছে ম্লান সবাই। তবে এই সৌন্দর‌্যকে কি-না প্লাস্টিক সৌন্দর‌্য বলে মন্তব্য করেছেন বলিউড তারকা ইমরান হাশমি।

বলিউড প্রযোজক করণ যোহরের উপস্থাপনায় ‘কফি উইথ করণ’অনুষ্ঠানে এমন মন্তব্য করেন ইমরান। আর সে নিয়ে বেশ হৈ চৈ পড়ে যায়। এবার এই বিষয়ে নিজেই মুখ খুললেন ঐশ্বরিয়া। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘দেবদাস’র পার্বতী জানিয়েছেন, ‘বিষয়টা পুরোটাই ব্যক্তিগত।’

তিনি আরও বলেন, ‘বিষয়টির সত্য-মিথ্যা সময় যাচাই করে দেবে। আপনারাও তা জানতে পারবেন। সৃষ্টিকর্তা আমার প্রতি বেশ মেহেরবান। অনেকের শারীরিক গঠন সুন্দর। তারপরও তারা বাড়তি কিছু করে থাকেন। সেই বাড়তি কিছু করার বিষয়টি নিয়ে বিতর্ক থাকতে পারে। তবে সেটিও ব্যক্তি বিশেষের পছন্দের ওপর নির্ভর করে। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে চিকিৎসকদের পরামর্শ নেওয়া উচিত। আর এর আগে জেনে নেওয়া উচিত এ কাজের ভালো-মন্দের দিকটিও।

সরাসরি কিছু না বললেও বোঝা গেল, ইমরান হাশমির ওপর বেশ বিরক্ত অ্যাশ। কিছুটা ক্ষোভও প্রকাশ পেল তার কণ্ঠে। উৎস: ইন্ডিয়ান এক্সপ্রেস।