শনিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

ক্লাবের মালিক হয়ে লা লিগায় রোনালদো!

রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার হয়ে, একসময় স্প্যানিশ লা লিগায় খেলেছেন সিজনের পর সিজন। সফল মৌসুম শেষ করে জয় করেছেন ফ্যানদের হৃদয়। সেই রোনালাদোই এবার লা লিগায় ফিরতে যাচ্ছেন ক্লাবের মালিক হয়ে। স্প্যানিশ লা লিগার রিয়াল ভায়াদোলিদ ক্লাব এর মালিকানা কিনতে যাচ্ছেন।ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার ‘দা ফেনোমেনন রোনালদো’।

মঙ্গলবার (২৯ আগস্ট) ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে ৩০ মিলিয়ন ইউরো হলে রোনালদো ক্লাবটির সভাপতি হতে পারবেন। সে ক্ষেত্রে ক্লাবটির অধিকাংশ শেয়ারের মালিক হবেন ব্রাজিলিয়ান এই ফুটবলার। ক্লাবটি বর্তমানে ২৫ মিলিয়ন ইউরো দেনা রয়েছে।

রোনালদো ৩০ মিলিয়ন ইউরো দিলে ক্লাবটি ঋণমুক্ত হতে পারে। সেটা হলে রোনালদো সভাপতির দায়িত্ব পাবেন। তাদের এই প্রস্তাবে রোনালদোও রাজি হয়েছেন। পরবর্তী দুই থেকে তিন সপ্তাহের মধ্যে রিয়াল ভালাদোলিদের অধিকাংশ শেয়ারের মালিক হবেন ২০০২ বিশ্বকাপ জয়ী তারকা।

এরপর তিনি সভাপতির দায়িত্ব নিয়ে ক্লাবটিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবেন। বর্তমানে রিয়াল ভায়াদোলিদের সভাপতির দায়িত্বে আছেন কার্লোস সুয়ারেজ। রোনালদো সভাপতি হলে সুয়ারেজ ব্যবস্থাপনার দায়িত্বে থাকবেন।

রোনালদোকে ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফরোয়ার্ড ভাবা হয়। যিনি ২০০২ সালে ব্রাজিলকে শিরোপা জিতিয়েছিলেন। সেবার গোল্ডেন বুটও জিতেছিলেন তিনি। তার আগে ১৯৯৮ সালে, ব্রাজিলকে ফাইনালে তুলেছিলেন। তিনি ১৯৯৬, ১৯৯৭ ও ২০০২ সালে ফিফার বর্ষসেরা খেলোয়াড় হয়েছিলেন। তার মত একজন ফুটবল আইকনের নেতৃত্বে রিয়াল ভায়াদোলিদ এগিয়ে যেতে পারে কিনা, সেটাই এখন দেখার বিষয়। সূত্র: স্কাই স্পোর্টস

এ জাতীয় আরও খবর

সহজ জয়ে সিরিজ আফগানদের

হোটেলে বান্ধবীর সাথে ফুটবল খেললেন নেইমার

খেলা নিয়ে বুশরার গান, মডেল হলেন মাশরাফি, মুশফিক ও মোস্তাফিজ

সানিয়া মির্জাকেও উত্ত্যক্ত করেছিলেন সাব্বির!

কোহলির পেছনে টেন্ডুলকার, সামনে গাভাস্কার

পগবার জন্য ‘কুতিনহো-মডেল’ বার্সার

ক্রিকেটারদের বিশৃঙ্খলা ঠেকাতে বিসিবির পদক্ষেপ

ক্রিকেটারদের বেপরোয়া জীবন রুখতে বিসিবির যত চিন্তাভাবনা

এর চেয়ে বাজে আউট আর হয় না (ভিডিও)