শনিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

ভালো খেলেও হারল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: পুরো ম্যাচেই ভালো খেলেছে বাংলাদেশের ফুটবলাররা। রক্ষন আর মাঝমাঠে আধিপত্য বিস্তার করেছে মামুনুলরা। কিন্তু আক্রমণে গিয়ে খেই হারিয়ে ব্যর্থ হয়েছেন বারবার। শেষ পর্যন্ত শ্রীলঙ্কার বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে হারে বাংলাদেশ।

আজ বুধবার নীলফামারির শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি শুরু হয়। দুদলের এ প্রীতি ম্যাচের মধ্য দিয়ে আন্তর্জাতিক ফুটবলের অভিষেক ঘটে স্টেডিয়ামটিতে।

খেলা শুরু হওয়ার প্রথম মিনিট থেকেই মাঠে আধিপত্য বিস্তার করেন বাংলাদেশের ফুটবলার। মাঝমাঠে অসাধারণ কারিকুরিতে বারবার পরাস্ত করেছেন লঙ্কান ফুটবলারদের। কিন্তু তাদের ডি-বক্সের সামনে গিয়ে খেই হারিয়ে ফেলেছেন বারবার।

ম্যাচের প্রথমার্ধেই পিছিয়ে যায় বাংলাদেশ। শ্রীলঙ্কার গোলপেতে বেশি কষ্ট করতে হয়। মাঝমাঠের একটু সামনে থেকে দূরপাল্লার শটে গোল দেয় শ্রীলঙ্কা। দশম মিনিটে লঙ্কান্দের হয়ে গোলটি করেন মোহাম্মদ ফজলে। পুরো ম্যাচেই এ একটি গোলই হয়। নির্ধারিত সময়ের খেলা শেষে এক গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে শ্রীলঙ্কা।

বাংলাদেশ আজ হাড়ে হাড়ে টের পেয়েছে একজন ফিনিশারের অভাব। একজন লক্ষ্যভেদী ফিনাশার থাকলে তিন-চারটি গোল হলেও অবাক হওয়ার কিছু ছিল না।

এ জাতীয় আরও খবর

সহজ জয়ে সিরিজ আফগানদের

হোটেলে বান্ধবীর সাথে ফুটবল খেললেন নেইমার

খেলা নিয়ে বুশরার গান, মডেল হলেন মাশরাফি, মুশফিক ও মোস্তাফিজ

শহিদুল আলমের মানসিক অবস্থা স্থিতিশীল

সানিয়া মির্জাকেও উত্ত্যক্ত করেছিলেন সাব্বির!

কোহলির পেছনে টেন্ডুলকার, সামনে গাভাস্কার

দেশে ফিরেছেন ১৩ হাজার হাজি

পগবার জন্য ‘কুতিনহো-মডেল’ বার্সার

ক্রিকেটারদের বিশৃঙ্খলা ঠেকাতে বিসিবির পদক্ষেপ