শনিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ল শিশুটি! (ভিডিও)

কিছুতেই যেন থামছে না বেপরোয়া বাসের ধাক্কা। প্রতিদিনই খালি হচ্ছে মায়েদের বুক। শিশুরা এখন আর মায়ের কোলে থেকেও রক্ষা পায় না। মায়ের কোল থেকে ছিটকে পড়েও বাসের চাকার নিচে যেতে হয় শিশুদের!কুষ্টিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়েছে এক শিশু। মঙ্গলবার (২৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে চৌড়হাস বাস স্ট্যান্ড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, শিশুটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার দৃশ্য স্থানীয় একটি দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ে।

ভিডিওতে দেখা যায় রাজশাহী থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী (ঢাকা মেট্রো-গ ১৪-০১৭৭) একটি যাত্রীবাহী বাস চৌড়হাস বাসস্টান্ডে দাড়িয়ে ছিল। এসময় শিশু আফিয়াকে (১) কোলে নিয়ে তার মা বিনা বেগম রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন। হঠাৎ যাত্রীবাহী বাসটি বিনা বেগমকে ধাক্কা দেয়। এতে কোলে থাকা শিশু আফিয়া রাস্তায় ছিটকে পড়ে। এসময় বাসটি শিশুটিকে চাপা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকেরা এসে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ জাতীয় আরও খবর

সাংবাদিক সুবর্ণার মোবাইলের কললিস্টে গুরুত্বপূর্ণ তথ্য

পাবনার চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ ৫

রুপার ঘটনার বছর না ঘুরতেই আবারও চলন্তবাসে গণধর্ষণ

সেই বিয়েতে গেলেন না পর্যটন মন্ত্রী

চাঁদপুরে মিলল সুলতানি আমলের প্রাচীন মসজিদের সন্ধান

যশোরে পলিথিনে মোড়ানো সাথীর লাশ নেয়নি পরিবার!

কুষ্টিয়ার সেই আকিফার বিছানায় শুয়ে আছে পুতুল!

শিক্ষিকার কাণ্ড!

আবারো চলন্ত বাসে ধর্ষণ!