সোমবার, ৩রা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিউটি পার্লারের আড়ালে রমরমা যৌন ব্যবসা

বিউটি পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে যৌন ব্যবসা। কলকাতার পার্কস্ট্রিট থেকে ৯ যৌনকর্মী, ৩ খদ্দের, বিউটি পার্লারের ম্যানেজারসহ আরও ৬ জনকে গ্রেফতার করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ।

শহরে যৌন ব্যবসা আর নির্দিষ্ট জায়গায় সীমাবদ্ধ নেই। অভিজাত এলাকায় এ ধরনের অনৈতিক কার্যক্রম চলছে বলে অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, এলাকার বিউটি পার্লার ও স্পা সেন্টারগুলোকে অসাধু ব্যবসায়ীরা টার্গেট করছে।

বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই। কিন্তু বিউটি পার্লার বা স্পার আড়ালে দিব্যি চলছে যৌন ব্যবসা। শনিবার রাতে গোপন সূত্রের খবরের ভিত্তিতে পার্ক স্ট্রিটে তেমনই একটি বিউটি পার্লারে অভিযান চালায় বেনিয়াপুকুর থানার পুলিশ।

হাতেনাতে ধরা পড়ে ৯ জন যৌনকর্মী ও ৩ খদ্দের। ওই ঘটনায় বিউটি পার্লারের ম্যানেজার বিকাশ চক্রবর্তীসহ আরও ৬ জনকে গ্রেফতার করা হয়। তদন্তকারীদের দাবি, দীর্ঘদিন ধরেই ৮২ নম্বর পার্ক স্ট্রিটের একটি বহুতল ভবনের তিনতলায় ওই বিউটি পার্লারে যৌন ব্যবসা চলছে।

শহরের অভিজাত ও বসতি এলাকায় যৌন ব্যবসা অবশ্য নতুন নয়। কয়েক দিন আগে সল্টলেকের সেক্টর টু-এর একটি গেস্টহাউসে যৌন ব্যবসার হদিশ পান গোয়েন্দারা। ওই ঘটনায় গেস্ট হাউসের ম্যানেজার, এক নারী পাচারকারীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৬ কিশোরীকে।

তারও আগে কলকাতা ও বাগুইআটির পাঁচটি পার্লারে যৌন ব্যবসার তথ্য জানান লালবাজারের গোয়েন্দারা। গ্রেফতার করা হয় ৫৪ জনকে। গ্রেফতার হওয়াদের কেউ যৌনকর্মী, কেউ পার্লারের মালিক অথবা এই কাজের সঙ্গেই দীর্ঘদিন জড়িত।