সোমবার, ৩রা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

লন্ডনে ওড়ানো হলো সাদিক খানের বিকিনি কার্টুন

আন্তর্জাতিক ডেস্ক : লন্ডনে ডোনাল্ড ট্রাম্পকে কটাক্ষ করে বেলুন ওড়াবার পর এবার শহরটির মেয়র সাদিক খানের একটি বিকিনি পড়া কার্টুন ওড়ানো হয়েছে। লন্ডনের মেয়রের বহিষ্কারের দাবিতে শনিবার এই কার্টুনটি ওড়ানো হয়। সাদিক খানের হলুদ বিকিনি পরিহিত ২৯ ফুট দীর্ঘ এ বেলুনটি ওড়ানোর আয়োজন করে ‘মেইক লন্ডন সেফ এগেইন’ নামের একটি প্রচারণা দল। খবর বিবিসির।

এই ক্যাম্পেইনের সংগঠক জেনি ব্রুয়েরকে ডানপন্থী দলের কর্মী বলা হলেও তিনি সেটি পরিষ্কারভাবে নাকচ করেছেন। গত জুলাইতে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পর জেনি ব্রুয়ের সাদিক খানের বিকিনি পরিহিত বেলুন ওড়ানোর জন্য ক্যাম্পেইন শুরু করেন।

বেলুন তৈরি ক্যাম্পেইনের সাথে সম্পর্কিত একটি ফেসবুক পেজে বলা হয়, ডোনাল্ড ট্রাম্পের যুক্তরাজ্য সফরের সময় তাকে কটাক্ষ করে ‘অ্যাংরি বেবি’ নামের বেলুনটি ওড়ানোর সময়ই আমাদের মাথায় সাদিক খানের একটি বেলুন বানানোর চিন্তা মাথায় আসে। আমরা দেখতে চাই লন্ডনে সবার বাক স্বাধীনতা রয়েছে কিনা।

বেলুন ওড়ানোর প্রতিক্রিয়ায় সাদিক খান বলেন, মানুষদের আমন্ত্রণ জানাচ্ছি এই বেলুন দেখতে আসার জন্য। কিন্তু তিনি দাবি করেন ওই পোশাকে তাকে মোটেও মানায়নি।

সাদিক খান এক বিবৃতিতে বলেন, ‘যদি মানুষ শনিবারের দিনটি আমার বিকিনি পড়া কার্টুন দেখে কাটাতে চায় তাহলে তাদের স্বাগতম। আমার মনে হয় হলুদ আমার সাথে মানায় না।’

এ জাতীয় আরও খবর

ওষুধ খেতে গিয়ে ৪টি সু্ই গিলে ফেললেন নারী, অতঃপর…

সৌদি জোটের হামলাটি ‍‘যুদ্ধাপরাধ’: হিউম্যান রাইটস ওয়াচ

ওবামার স্ত্রীর সঙ্গে বুশের অসাধারণ হৃদ্যতার দৃশ্য ভাইরাল

নেতাদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ বিজেপি নেত্রীর, ভিডিও ভাইরাল!

পিয়ন পদে ৩৭০০ পিএইচডি ডিগ্রিধারীর আবেদন

আগাছা সাফ করতে গিয়ে মিলল ১৪ নবজাতকের লাশ

মিয়ানমারে আটক ‘ভূতুড়ে জাহাজটি’র গন্তব্য ছিল বাংলাদেশ

আবারও পাকিস্তানকে ৩০ কোটি ডলার সহায়তা বন্ধের ঘোষণা যুক্তরাষ্ট্রের

সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে মিশরে নতুন আইন পাশ