শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ নুসরাত, তবে কি হিরোর প্রেমে পড়ল হিরোইন? দেখুন (ভিডিওতে)

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ নুসরাত, তবে কি হিরোর প্রেমে পড়ল হিরোইন? দেখুন (ভিডিওতে)

অন্যরা যা পড়ছে,,,বাবার পায়ে গোল নেই, ছেলে দিল ৪ গোল
স্পোর্টস ডেস্ক:একের পর এক ম্যাচ খেলে যাচ্ছেন। টানা তিন ম্যাচ খেলেও ইতালিয়ান সিরি-আ লিগে গোলের দেখা পেলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। শিয়েভো ভ্যারোনা, ল্যাজিও এবং পারমা- তিন ক্লাবই সিআর সেভেনকে রাখলেন গোলশূন্য। কিন্তু মজার বিষয় হলো বাবা গোলখরায় ভুগলেও তার চেলে রোনালদো জুনিয়ার জুভেন্টাসের অনুর্ধ্ব-৯ দলের হয়ে অভিষেকেই করে ফেললো চার গোল। দুর্দান্ত পারফরম্যান্সে জুনিয়র রোনালদো তো পুরো বিশ্বকেই তাক লাগিয়ে দিলো।
ক্রিশ্চিয়ানো রোনালদো হয়তো গোল পেলেন না; কিন্তু তার দল জুভেন্টাস কিন্তু জয়ের ধারা অব্যাহত রেখেছে। একের পর এক জয় পাচ্ছে তারা। পারমাকে ২-১ গোলেই হারালো তারা। মারিও মানজুকিচ নিজে একটা গোল করলেন। আর একটা করালেন ব্যাকহিল পাসে ব্লাইজ মাতুইদিকে দিয়ে।

রোনালদোর খেলা দেখার জন্য শনিবার রাতে পারমার হোম ভেন্যু এনিয়ো তারদিনি স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন খোদ পর্তুগাল প্রধানমন্ত্রী আন্তোনিও কস্তা। কিন্তু দুর্ভাগ্য তার, নিজ দেশের সুপারস্টারের গোল দেখা হয়নি। গোল না পেলেও রোনালদো যাতে ভেঙে না পড়েন, তা নিয়ে কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি বলেন, ‘সে যেটুকু করছে, তাতেই আমি খুশি। অনেক দিন বিশ্রামের পরে খেলছে। সময় যত এগোবে তত ও আরও সফল হবে।’
বাবার পায়ে যখন গোল নেই, তখন ছেলে জুভেন্টাস পুলসিনি টিমের হয়ে বিশ্বসেরা ফুটবলার বাবাকে পেছনে ফেলে দিলেন। কয়েকদিন আগেই রোনালদো বলেছিলেন, তিনি চান ছেলে তাকেও ছাড়িয়ে যাক। বাবার স্বপ্ন পূরণের পথেই কি তবে হাঁটছে ছোট রোনালদো! অন্তত জুভেন্টাস জুনিয়র দলের জার্সি পরে যে পারফরম্যান্স সে দেখিয়েছে, তাতে তেমনটাই বলতে হচ্ছে এখন।
বাবার মতোই রোনালদো জুনিয়র খেলল সাত নম্বর জার্সি পরে। দু’অর্ধেই দু’টি করে গোল করলো সে। তার দলও জিতেছে ৭ গোলের ব্যবধানে। খেলা দেখতে মাঠে ছিলেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজও।

এ জাতীয় আরও খবর

একবার হলেও এই ভিডিওটি আপনার দেখা উচিৎ (ভিডিও)

যেভাবে কোন পরিশ্রম ছাড়াই কোটি কোটি টাকার মালিক হয়েছেন তারা (ভিডিও) অন্যরা যা পড়ছে….

এই বাজারগুলিতে এমন সব জিনিস বিক্রি হয় যা আপনি কল্পনাও করতে পারবেন না (ভিডিও)

জাপানি স্কুলের অদ্ভুত দশ নিয়ম দেখুন (ভিডিও)

সকালে ঘুম থেকে যে কাজ গুলো হতে পারে চরম বিপদের কারন (ভিডিও)

বিশ্বের সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি, যা দেখে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

নিজের জীবনের বিনিময়ে অন্য প্রানীদের জীবন বাঁচিয়েছে যেসব প্রানী দেখুন (ভিডিওতে)

মেয়েটির দিকে দেখুন ! কীভাবে সবার সামনেই এগুলো করলো ! (ভিডিও)

বিশ্বজুড়ে পালিত হওয়া আজব ও চোখধাধানো সব উৎসব দেখুন (ভিডিওতে)