শনিবার, ১৭ই নভেম্বর, ২০১৮ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

কেন ওমের কোলে চাপলো মাহি,, আগে কোনোদিন এই বেসামাল দৃশ্য দেখেন নি (ভিডিও)

news-image

কেন ওমের কোলে চাপলো মাহি,, আগে কোনোদিন এই বেসামাল দৃশ্য দেখেন নি (ভিডিও)

অন্যরা যা পড়ছে….‘শাকিবের সঙ্গে কাজ করতে ভয় পেতাম’
বিনোদন ডেস্ক:‘আমি অত্যন্ত খুশি হয়েছি শাকিবের সঙ্গে কাজ করে। সে অনেক বড় তারকা। এতো বড় সুপারস্টারের সঙ্গে কাজ করবো, এটা ভেবে প্রথম দিকে ভয়ই পেতাম। তবে সে একদমই মাটির মানুষ। যখন শুটিং শুরু করলাম, তখন বুঝলাম সে একদম জলের মতো’।সুপারস্টার শাকিব খানকে নিয়ে কথাগুলো বললেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজিব বিশ্বাস। ‘নাকাব’ ছবিতে শাকিবের সঙ্গে কাজ করে তিনি মুগ্ধ হয়েছেন। সম্প্রতি এই ছবির শুটিংয়ের কিছু ভিডিও ক্লিপ প্রকাশ হচ্ছে। সেগুলোতে বরাবরই শাকিবের প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন নির্মাতা ও ছবির দুই অভিনেত্রী।

রাজিব বিশ্বাস আরো বলেন, শাকিব খেতে খুব পছন্দ করেন। তাই তার জন্য আমার বাসা থেকে মা খাবার রান্না করে নিয়ে আসতো। শাকিবও খুব খুশি হয়। ফলে আমার ছবির দৃশ্যগুলোও ভালো হয়।খাবারের প্রশংসা করলেন শাকিব নিজেও। বললেন, রাজিব’দা অনেক মজার মানুষ। আর অনেক ভালো ভালো খাবার রান্না করে খাইয়েছেন। অসম্ভব মজার খাবার।‘নাকাব’ ছবিতে শাকিবের নায়িকা থাকছেন দু’জন। তারা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। শাকিবের প্রসঙ্গে নুসরাত বলেন, ভাই (শাকিব খান) কিন্তু দুই বাংলার যেই গ্যাপ ছিলো, সেটা দূর করে দিয়েছেন।

কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘নাকাব’। ছবিটি আবর্তিত হয়েছে ভৌতিক ঘরানার গল্পে। এতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে একাধিক পোস্টার ও ট্রেলার দিয়ে ‘নাকাব’ ছবিটি ব্যাপক আলোচিত হয়েছে। শিগগিরই দুই বাংলায় মুক্তি পাবে ছবিটি।