রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

কুমার বিশ্বজিৎ-এর অপরুপ বাড়ি ও ছাদকৃষি, দেখুন ভিডিওতে

news-image

কুমার বিশ্বজিৎ-এর অপরুপ বাড়ি ও ছাদকৃষি, দেখুন ভিডিওতে

অন্যরা যা পড়ছেন… শাকিবকে নিয়ে গর্বিত মুনমুন!

‘বাংলাদেশের একজন অন্যতম নায়ক শাকিব খান। এদেশের চলচ্চিত্রের ইতিহাসে শতবছর পরেও যদি কোনো তারকার নাম উঠে আসে, তবে শাকিব খানের নামই উঠে আসবে। সেজন্য বলবো, ‘আই মাস্ট বি প্রাউড অব হিম’।’

বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খানকে এভাবেই মূল্যায়ন করলেন এক সময়েরর দর্শকপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। ‘সেন্স অব হিউমার’-নামের একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত থেকে চিত্রনায়িকা মুনমুন তার দীর্ঘদিনের সহকর্মী শাকিবকে নিয়ে বলেন, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১৪ টি সিনেমায় কাজ করেছি। এগুলোর মধ্যে ‘নাগিন সিরিজি’র তিনটি ছবি ছিল সুপার বাম্পার হিট।

শাকিবকে নিয়ে মুনমুন আরও বলেন, পর্দায় সেই শাকিব খান আর আজকের শাকিব খানের মধ্যে বিশাল পার্থক্য খুঁজে পাই। যখন তার সঙ্গে কাজ করতাম, বলতাম- শাকিব তুমি কিন্তু দিনদিন আরও সুন্দর হবা। বয়সের সঙ্গে সঙ্গে তোমার চেহারা আরও বিল্ডআপ হবে।

‘এই কথাটা শাকিব তার নির্বাচনের সঙ্গে আমাকে বলেছিল, মুনমুন তুমি কীভাবে বলেছিলা! আমি কথাটা মনে মনে ভাবি! মুনমুন বলেন, এখন শাকিবকে ভাবতে আমার গর্ব লাগে।’

শাকিব-মুনমুন জুটির ছবিগুলো হচ্ছে জানের জান, পাগলা বাবা, বিষে ভরা নাগিন, দুই নাগিন, বিষাক্ত নাগিন, নাটের গুরু, কসম বাংলার মাটি, ভণ্ড ওঝা, বোবা খুনি, যুদ্ধে যাবো, খল নায়কা, গুরুদেব, স্ত্রীর মর্যাদা, লাট্টু কসাই।

নিজের চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে মুনমুন সেই অনুষ্ঠানে আরো জানান, তিনি প্রায় ৮০ টি সিনেমায় কাজ করেছেন। এসব ছবির মধ্যে ৫০ টির মতো ছবি সুপারহিট হয়েছিল। ১৯৯৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত চলচ্চিত্রে তিনি ডমিনেট করতেন। সেসময় মৌসুমি, শাবনূরের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করতেন!

এক সময়কার ব্যস্ততম নায়িকা মুনমুন বর্তমানে পাঁচটি সিনেমায় কাজ করছেন। তার মুখ থেকে জানা যায় ছবিগুলো হলো দুই রাজকন্যা, রাগী, তোলপাড়, কাশার থালায় রুপালী চাঁদ, পাগল প্রেমিক।