বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

পরকীয়া প্রেম নিয়ে কোরআন ছুঁয়ে বোবা হলেন মনির

news-image

পরকীয়া প্রেম অস্বীকার করে স্ত্রীর সাথে কোরআন শরীফ হাতে কসম করতেই বোবা হয়ে গেলেন মনির নামের এক ব্যক্তি। গত ২১ আগস্ট দৌলতখান উপজেলার চরপাতা কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

বর্তমানে ওই ব্যক্তি বোবা অবস্থায় রয়েছেন। মনির দৌলতখান উপজেলার চরপাতা কাজীরহাট কলোনির কালিমুল্লার ছেলে বলে জানা গেছে।

ঘটনা সম্পর্কে মনিরের স্ত্রী পিংকি জানান, তার স্বামী মনির হোসেন পরকীয়া প্রেমে লিপ্ত ছিলেন। এক পর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে এ বিষয়ে ঝগড়া হলে স্বামী মনির পরকীয়া প্রেমর কথা গোপন রেখে স্ত্রী পিংকিকে বিশ্বাস করানোর স্বার্থে গত ২১ই আগস্ট সকালে অর্থাৎ পবিত্র হজ্বের দিনে দুপুর ২টায় কোরআন শরীফ হাতে নিয়ে কসম করতেই হঠাৎ বোবা হয়ে যান মনির।

পিংকি আরো জানান, তার স্বামীর অবস্থা অস্বাভাবিক, সে বর্তমানে মানসিক ভারসাম্যহীন ও বোবা। তিনি ঘটনার পর থেকে অনেক ডাক্তার, কবিরাজ, পীর সাহেব ও গ্রাম্য খনকারের কাছে নেন, কিন্তু কোন পরিবর্তন হয়নি। তাদের সংসারে সিয়াম (৫) নামের একটি ছেলে সন্তান রয়েছে।

কান্না জড়িত কণ্ঠে পিংকি আরো জানায়, আল্লাহ তার শ্রেষ্ঠ কিতাবের সম্মান রাখতে তাদের মত পাপীকে এই নজির দুনিয়াতেই দেখালেন। এ থেকে তাদেরসহ সকলের শিক্ষা নেয়া দরকার বলে মনে করেন না তিনি।

এ নিয়ে তিনি দুঃখ করেন না, কারণ আল্লাহ্ যাহা করেন ভালোর জন্যই করেন। মানুষ মানুষকে ফাঁকি দিতে পারে, কিন্তু আল্লাহর কোরআনকে ফাঁকি দিতে পারেনা।

তার স্বামী-ই জলন্ত উদাহরণ মনে করছেন তিনি। তবে তিনি আল্লাহর কাছে কামনা করছেন, যেন তার স্বামীর ভুল তথা মিথ্যাচারণ ক্ষমা করে দিয়ে স্বাভাবিক জীবন দান করেন।