রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

চার বান্ধবী একসঙ্গে প্রাইভেট পড়তে গিয়ে…

news-image

সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলার চম্পাফুল বাজার সংলগ্ন এলাকায় বজ্রপাতে বিলকিস খাতুন (১৪) নামের ৮ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন শিক্ষার্থী।

বুধবার (১২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনাটি ঘটে।নিহত বিলকিস খাতুন (১৪), সে সাইহাটি গ্রামের বিল্লাল খাঁর মেয়ে। অন্যদিকে, আহত হয়েছে বিলকিসের সহপাঠী চম্পাফুল গ্রামের আকবর শেখের মেয়ে ময়না খাতুন (১৪), বালাপোতা গ্রামের রহিম শেখের মেয়ে রুবিনা আক্তার (১৪) ও তেঁতুলিয়া গ্রামের হায়দার আলীর মেয়ে সাথী খাতুন (১৪)।

স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে তারা চার বান্ধবী এক সাথে প্রাইভেট পড়তে যাচ্ছিলো। পথিমধ্যে চম্পাফুল বাজার এলাকায় পৌঁছালে বজ্রপাত ঘটে। এ সময় তারা চারজন গুরুতর আহত হয়। বজ্রপাতের সঙ্গে সঙ্গে চারজনকে উদ্ধার করে কালিগজ্ঞ স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার বিলকিসকে মৃত ঘোষণা করেন। আহতরার সবাই বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

কালিগজ্ঞ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বিকেলে উপজেলার চম্পাফুল এলাকায় বজ্রপাতে ৮ম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় তার সহপাঠী আরও তিনজন গুরুতর আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।