মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

দেখুন সিয়াম-পূজার ‘দহন’ ছবির গানের শুটিং (ভিডিও)

news-image

এফডিসিতে হয়ে গেল দহন সিনেমার প্রথম গানের শুটিং। এই সিনেমাটিতেও জুটি হয়েছেন পূজা ও সিয়াম, আর পরিচালক হিসেবেও রয়েছে রায়হান রাফি। সিনেমাটি শুটিং সেটে পূজা বললেন, দহন নিয়ে দর্শকরা হতাশ হবে না।

অন্যরা যা পড়ছে,,,অর্জুনকে ‘যৌন হেনস্থাকারী’ বলে আক্রমণ
বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী পরিনীতি চোপড়ার ‘নামাস্তে ইংল্যান্ড’ মুক্তি পাচ্ছে আগামী ১৮ অক্টোবর। এরইমধ্যে সিনেমার ট্রেলারও মুক্তি পেয়েছে, যা নিয়ে উচ্ছ্বসিত অর্জুন। নিজের টুইটার অ্যাকাউন্টে ছবির পোস্টারও শেয়ার করেন তিনি। কিন্তু পোস্টারে অর্জুনকে ‘যৌন হেনস্থাকারী’র মতো মনে হচ্ছে বলে মন্তব্য করেন তার এক ফলোয়ার।
পোস্টার দেখে তাকে ‘হেনস্থাকারী’ বলে আক্রমণকে মোটেই ভালোভাবে নেননি অর্জুন। তিনিও পাল্টা এক টুইট করে বলেন,এইসব মন্তব্য থেকে স্পষ্ট যে সমাজে নারীদের অবস্থান কোন জায়গায় দাঁড়িয়ে রয়েছে।

শুধু তাই নয়, এই সমাজে নারীদের সুরক্ষা ও নিরাপত্তা এখন একটি বড়সড় প্রশ্ন চিহ্নের মুখে পড়ে গেছে বলেও মন্তব্য করেন এই অভিনেতা।এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে বাবা বনি কাপুরের সঙ্গে অর্জুনের সম্পর্ক আবার আগের জায়গায় ফিরে আসতে শুরু করেছে। চাচাতো বোন সোনম কাপুরের বিয়েতেই বাবা বনি কাপুর, অংশুলা কাপুর, জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের সঙ্গে দেখা যায় অর্জুনকে।
চার ভাই-বোনের মধ্যে বনি কাপুর নাকি ছোট মেয়ে খুশিকেই বেশি ভালবাসেন। সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে এভাবেই মজা করেন লিখেন অংশুলা কাপুর। যদিও সবার ভুল ভাঙিয়ে অংশুলা এও বলেন, তিনি মজা করেই এই কথা বলেছেন। বাবা তাদের সব ভাইবোনকেই সমান ভালবাসেন।