রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

আবারও শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

news-image

আগামী ১৬ সেপ্টেম্বর থেকে আবারও শুরু হচ্ছে বিশ্বসুন্দরী খোঁজার আয়োজন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশি ইভেন্টের আয়োজক অন্তর শোবিজ।

দ্বিতীয়বারের মতো প্রতিষ্ঠানটি এ আয়োজন করতে যাচ্ছে। বাংলাদেশি পর্বের সেরা প্রতিযোগীকে চলতি মাসের শেষ সপ্তাহে পাঠানো হবে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে।

এ প্রসঙ্গে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘সামনেই জাতীয় নির্বাচন। এ কারণে আমাদের এ আয়োজন করতে একটু দেরি হয়ে গেল। সেপ্টেম্বরের মধ্যেই মিস ওয়ার্ল্ড মূল প্রতিযোগিতায় প্রতিযোগীর নাম পাঠাতে হয়। তাই আমরা এবারের আয়োজন ১৬ থেকে ২৪ সেপ্টেম্বরের মধ্যে সম্পন্ন করতে চাই।’

এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানিয়েছেন। প্রসঙ্গত, গত বছর এ আয়োজন নিয়ে বেশ বিতর্কের মধ্যে পড়তে হয়েছে প্রতিষ্ঠানটিকে। আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে প্রথমে একজনের নাম প্রকাশ করে পরবর্তীতে সেটা পরিবর্তন করে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করা হয়।

এরপর তথ্য গোপন করার অপরাধে তাকেও বাদ দেয়া হয়। সর্বশেষ জেসিয়া ইসলামকে নির্বাচিত করে বাংলাদেশের প্রতিনিধি হয়ে চীনে মূল পর্বে পাঠানো হয়। সে আসরে সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি।