শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

নৌকায় ভোট দিলে মানুষের প্রত্যাশা পুরণ হয় : মহিউদ্দিন মহি

news-image

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ব্রাহ্মণবাড়িয়ার (০৬) বাঞ্ছারামপুর আসনের সম্ভ্যাব্য আওয়ামী লীগের এমপি প্রার্থী সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও যুবলীগ কেন্দ্রীয় পর্ষদের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি বলেছেন, দলমত-নির্বিশেষে সবাই যে আশা বা প্রত্যাশা নিয়ে নির্বাচনের মাঠে নামছে, আমি নৌকা প্রতিক পেয়ে এমপি নির্বাচিত হলে সেই প্রত্যাশা পূরণে কাজ করব। কাঙ্ক্ষিত উন্নয়নের মাধ্যমে বাঞ্ছারামপুরবাসী প্রত্যাশা পূরণ করা হবে।

শুক্রবার বিকেলে উপজেলার তেজখালির বিষনারামপুর স্কুল মাঠে নির্বাচনী গনসংযোগ এবং পৃথক পৃথক কয়েকটি বিভিন্ন পথসভায় এসব কথা বলেন তিনি।

মহি বলেন, বাঞ্ছারামপুরবাসী আর পিছিয়ে থাকতে চায় না।আমরা আর বেকার যুব সমাজ দেখতে চাই না।এবার নৌকায় ভোট দিলে উপজেলার হাজারো ছেলে-মেয়ের কর্মসংস্থান হবে, আবেদন করেও যারা বাসাবাড়িতে গ্যাস পাননি, তাদের ঘরে ঘরে গ্যাস যাবে, নতুন নতুন স্কুল-কলেজ হবে।কড়িতোলা ফেরীঘাট হতে ভুলতা হয়ে ঢাকার সাথে সরাসরি সড়ক যোগাযোগে ৩য় মেঘনা সেতু ১ বছরের মধ্যে তৈরী করবো।শিল্প প্রতিষ্ঠান স্থাপন,শিক্ষানগরী তৈরী মুখে নয়,বাস্তবায়ন করে দেখাবো।

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী আমাকে সেবা করার সুযোগ দিলে আর ৫০ বা ১০০ কোটি টাকা নয়, ৫ থেকে ৭ হাজার কোটি টাকার উন্নয়ন করব। প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রকল্প এনে উন্নয়ন করা কেবল আমার পক্ষেই করা সম্ভব।

দেশের শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট চেয়ে মহিউদ্দিন আহমেদ মহি বলেছেন, ‘নৌকা জনগণের প্রতীক। আপনারা নৌকায় ভোট দিয়ে সারা দেশের মধ্যে বাঞ্ছারামপুরকে মডেল উপজেলা সৃষ্টিতে সহায়তা করুন।’

গন সংযোগকালে সাবেক ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান বায়ূ, তেঝাখালি ইউনিয়ন আ.লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ সুশীল সমাজের নের্তৃবর্গ বক্তব্য রাখেন।