বৃহস্পতিবার, ৩১শে জানুয়ারি, ২০১৯ ইং ১৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

আরব সুন্দরী হালিমায় মুগ্ধ সৌদি বাদশাহ, দিলেন ৮ লাখ ডলারের উপহার

হোটেলে গিয়ে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের (৮২) কাছ থেকে উপহার নিয়েছেন কুয়েতি সংবাদ উপস্থাপিকা আরব সুন্দরী হালিমা বোলান্দ (৩৭)। অনাহূত এ উপহারকে ‘রহস্যময়’ বলে গুঞ্জন তুলেছে কুয়েতের সংবাদ মাধ্যম।

একাধারে ফ্যাশন মডেল, টিভি উপস্থাপিকা ও পারস্য উপসাগর কাঁপানো সুন্দরী হালিমা। ২০০৭ সালে কুয়েতের প্রথম নারী হিসেবে আলরাই টিভির উপস্থাপিকা হন। ওই বছরই ‘মিস আরব সাংবাদিক’ পুরস্কার পান তিনি।

গত সোমবার বহুজাতিক মেসেজিং মাধ্যম স্ন্যাপচ্যাট ও যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন হালিমা। সেখানে দাবি করা হয়, রিয়াদের হোটেলে গিয়ে সৌদি বাদশাহর কাছ থেকে ৮ লাখ ডলার মূল্যের উপহার গ্রহণ করেছেন তিনি।

ভিডিওতে দেখা গেছে, হোটেলের লবিতে ট্রলিতে করে উপহারের বক্স নিয়ে হাঁটছেন হালিমা। কিছুক্ষণ পর জুয়েলারি, ফুল ও পোশাক ভর্তি একটি বক্স খুলছেন। আরেকটি অলংকৃত বাক্সে ডজন খানেক পারফিউমের বোতল দেখা গেছে।

আরব সুন্দরী হালিমায় মুগ্ধ সৌদি বাদশাহ, দিলেন ৮ লাখ ডলারের উপহার

ওই বক্সের গায়ে লেখা, ‘হালিমা আবদুল জলিল বোলান্দ, বিশ্বের সবচেয়ে সুন্দরী, তোমার পায়ের নিচে লুটাবে পুরো পৃথিবী।’ তবে তিনি কবে এ উপহার গ্রহণ করেছেন বা কেন বাদশাহ তাকে উপহার দিয়েছেন, তা উল্লেখ করেননি হালিমা। এ জন্য গণমাধ্যম একে ‘রহস্যময়’ বলে উল্লেখ করেছে।

এ জাতীয় আরও খবর

যুক্তরাষ্ট্র-কানাডা ঠাণ্ডায় কাঁপছে

৭০ বছরের দাম্পত্য, হাত ধরেই মৃত্যু

মানুষের কামড়ে কুমিরের মৃত্যু!

তীব্র শীতে বিপর্যস্ত যুক্তরাষ্ট্রের মধ্যপশ্চিমাঞ্চল

ব্রিটেনে ‘বেবি লিভ প্রক্সি ভোট’ অনুমোদন

গর্ভে দুলাভাইয়ের সন্তান, বোনের আপত্তি নেই!

দেশত্যাগে নিষেধাজ্ঞা ‘প্রেসিডেন্ট’ গুয়াইদোর বিরুদ্ধে

ফিলিপাইনে মসজিদে গ্রেনেড হামলা, ২ জন নিহত

অমিত শাহ বললেন, মে মাসেই খালাস মমতা সরকার