বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘আই হেট ইউ’, ঐন্দ্রিলাকে বললেন অঙ্কুশ

news-image

বিনোদন ডেস্ক : সাত বছরের সম্পর্ক অঙ্কুশ এবং ঐন্দ্রিলার। তাদের প্রেমের খবর টালিগঞ্জের প্রায় সবাই জানেন।

কিছুদিন আগেই অঙ্কুশ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এক বছরের মধ্যেই বিয়েও করবেন তারা। সেখান থেকে কী এমন হলওা, যাতে প্রকাশ্যে ঐন্দ্রিলাকে তিনি বললেন, ‘আই হেট ইউ’!
তাহলে কি অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে কোনো সমস্যা হয়েছে? এটা কি তারই বহিঃপ্রকাশ?

না! এর মধ্যে গালগল্প খোঁজার চেষ্টা বৃথা। কারণ সত্যিই অঙ্কুশ প্রকাশ্যে ঐন্দ্রিলাকে বলেছেন, ‘আই হেট ইউ’। এ কথা ঠিক। কিন্তু তার মধ্যে লুকিয়ে আছে এক মজার ঘটনা।

আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে চলেছে অঙ্কুশের নতুন ছবি ‘ভিলেন’। তারই প্রোমোশনের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। চুলের পরিচর্যা চলছিল। সে সব নিয়ে একটি ভিডিও শুট করেন ঐন্দ্রিলা।

পরে তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওর ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, ভিলেন (অঙ্কুশের আসন্ন ছবির নাম) তার মাথায় খুব কম পরিমাণ চুল সামলাতে ব্যস্ত …। আর এর উত্তরেই অঙ্কুশ লেখেন, ‘আই হেট ইউ’।
দীর্ঘ বিরতি নিয়ে ‘ভিলেন’ এর মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করছেন অঙ্কুশ। ছবিতে ধরা পড়তে চলেছে তার দু’রকম চেহারা। বিরতি নিয়ে যে নিজেকে গ্রুম করেছেন তিনি, সে ইঙ্গিত ট্রেলারেই মিলছে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

অঙ্কুশ নিজেই জানিয়েছিলেন, স্বেচ্ছাবিরতি নিয়েছিলেন তিনি। কামব্যাকের জন্য ‘ভিলেন’-এর মতো ছবিই দরকার ছিল। তার কথায়, এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন। রোমান্টিক-কমেডি ছবি বা নেক্সট ডোর বয় ইমেজে শেষ কয়েকটা সিনেমায় আমাকে দেখেছেন দর্শক। কিন্তু এ ধরনের কাজ আমি অনেকদিন করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। টলিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।