বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

নরসিংদীতে আওয়ামী লীগ-বিএনপির টেঁটাযুদ্ধ, আহত ১০

news-image

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর দুর্গম চারাঞ্চল নজরপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিতদের মধ্যে টেঁটাযুদ্ধ সংঘটিত হয়েছে। এতে টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে বিএনপি সমর্থিত বড়বাড়ী ও আওয়ামী লীগ সমর্থিত ভূঁইয়া লোকজনের মধ্যে এ সংর্ঘষের ঘটনা ঘটে। গুরুত্বর আহতদের সদর হাসাপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত এক সপ্তাহ আগে ভূঁইয়া বাড়ির হালিম ভূঁইয়াকে মারপিট করেন বড়বাড়ীর শারফিন ও আজান। এঘটনার জের ধরে একই গ্রামের দুইটি গোষ্ঠীর মধ্যে উত্তেজনা চলছিল। এরই মধ্যে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাজ শেষে হালিম ভূঁইয়া বাড়ি ফেরার ফথে পুনরায় তকে মারপিট করা হয়। এ খবর ভূঁইয়া বাড়ির লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে তারা টেঁটা বল্লমসহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে প্রতিপক্ষের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৭ জন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

শহর ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান সাংবাদিকদের জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে।