রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

অনিশ্চয়তার মুখে শাকিবের শাহেনশাহ

বিনোদন প্রতিবেদক : শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ নুসরাত ফারিয়া। একইসাথে এই ছবির মাধ্যমে রোদেলা জান্নাতের অভিষিক্ত হওয়ার কথা।

প্রথমে কথা ছিল ২৪ আগস্ট এফডিসিতে সেট ফেলে একটি গানের শুটিং দিয়ে শুরু হবে ‘শাহেনশাহ’। পরে সেটি পিছিয়ে ২৮ আগস্ট থেকে কক্সবাজারে শুটিং করার সিদ্ধান্ত নেন পরিচালক। পরে সে তারিখও বদলে ৮ সেপ্টেম্বর থেকে পুবাইলে শুটিং শুরু করার কথা। কিন্তু সেটিও হয়নি।

শেষ পর্যন্ত ফারিয়াকে জানানো হয় ১৭ সেপ্টেম্বর থেকে টানা শুটিং চলবে। কিন্তু গতকাল পর্যন্তও ক্যামেরা ওপেন করতে পারেননি পরিচালক। এর আগে ১৭ তারিখের বিষয়টি হলফ করে গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন পরিচালক শামীম আহমেদ রনী।

ছবিটিতের অভিনয় করার কথা রয়েছে একজন নবাগতার। রোদেলা জান্নাত নামের ওই নবাগতা বলছেন, আমি শাহেন শাহ ছবিতে অভিনয়ের জন্য অপেক্ষা করছি। কিন্তু কেন পেছাচ্ছে এই ছবির শুটিং-এর তারিখ।

এর আগে ছবিটির প্রযোজক সেলিম খাঁ বলেছিলেন, কয়েকদিনের মধ্যেই শুটিং এর তারিখ জানানো হবে। কিন্তু এখন পর্যন্ত শুটিং নিয়ে কোনও কথা শোনা যাচ্ছে না। চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানাতে পারছেন না ছবির শুটিং তারিখ। এমন অবস্থায় স্বাভাবিক ভাবেই এই ছবি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

কী ভাবছেন ফারিয়া? ‘এক মাস ধরে ছবিটির জন্য প্রস্তুতি নিয়ে রেখেছি। জানি না কোন কারণে বারবার শুটিং পেছাচ্ছে। তবে শুনেছি, প্রযোজক ব্যস্ত সময় পার করছেন বলে প্রডাকশনের দিকে নজর দিতে পারছেন না। এখন অপেক্ষা করা ছাড়া উপায়ও নেই’—বললেন ফারিয়া। কালের কণ্ঠ

এ জাতীয় আরও খবর

বুবলি বাদ, হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোমান্স করবেন শাকিব খান!

শাকিব খান ও নুসরাত ফারিয়াকে খুব ভালো লাগে : সাবর্ণী

সানি লিওনের বাড়ি যেন জুতোর দোকান!

অস্কারে যাচ্ছে ফারুকীর ডুব

‘এক মিনিটের জন্যেও বাইরে থাকতে পারছিলাম না’

চট্টগ্রামে সাড়ে তিন কোটি টাকার ইয়াবাসহ মডেল আটক

অন্ধকার জগত নিয়ে আসছেন মাহি

আবারও বিয়ে করে স্ত্রীকে নিয়ে হানিমুনে মোশাররফ করিম!

না ফেরার দেশে কল্পনা