বৃহস্পতিবার, ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

আলিয়া বেস্ট কিসার: অর্জুন

news-image

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত অভিনেতা অর্জুন কাপুর। সময়ের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাটের সঙ্গে ‘টু স্টেটস’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন অর্জুন। এরপর আর তাদের নতুন কোনও সিনেমায় জুটি হিসেবে দেখা যায়নি। সিনেমাটি ব্যবসায়িক সফলতার পাশাপাশি দর্শক হৃদয়ে জায়গা করে নেয়। স্ক্রিনে অর্জুন-আলিয়ার রসায়ন ছিল দেখার মতো।

অথচ আলিয়ার সঙ্গে দ্বিতীয়বার স্ক্রিন শেয়ার না করলেও, প্রথমবারের অভিজ্ঞতা বেশ মধুর এমনটাই জানান অর্জুন কাপুর।

২০১৪ সালে ‘টু স্টেটস’ মুক্তির পর অর্জুন বলেছিলেন, আলিয়া ‘বেস্ট কিসার’। রিলে তিনি যেভাবে অর্জুন কাপুরের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন, তা কিছুতেই ভোলার মতো নয়।

তবে আলিয়ার সঙ্গেই প্রথম নয় ‘ইশকজাদে’ সিনেমায় পরিণীতি চোপড়ার বিপরীতে কাজ করেন এই নায়ক। আর সেই সিনেমায় নায়িকার সঙ্গে ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা যায় তাকে।

তাইতো ‘ইশকজাদে’র পরিণীতি না ‘টু স্টেটস’র আলিয়া? কার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে ভালো লাগে, এমন প্রশ্নের জবাবে অর্জুন কাপুর জানান, পরিণীতির সঙ্গে আলিয়ার কোনও তুলনা চলে না। তাদের আলাদা জায়গা রয়েছে। ‘টু স্টেটস’-এ অভিনয় করতে গিয়ে বুঝেছি আলিয়ার সঙ্গে চুম্বন দৃশ্যে কতটা সাবলীল আমি।

এদিকে অর্জুনের প্রিয় নায়িকার তালিকায় রয়েছেন কারিনা কাপুর খান এবং আনুশকা শর্মা। এর আগে কারিনার সঙ্গে ‘কি এন্ড কা’-তে স্ক্রিন শেয়ার করেন তিনি। ভবিষ্যতে এই নায়িকার সঙ্গে আবারও কাজের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।