রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

হতাশার হার বাংলাদেশের

news-image

স্পোর্টস ডেস্ক।। ভারত বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে ,সুপার ফোরের পর্বে শুরু করলো । রহিত শর্মা সর্বোচ্ছ ৮৩ রান করেন ১০৪ বলে। দ্বিতীয় সবোচ্ছ করেন শিখর ধাওয়ান ৪০ রান ,ধনি করেন ৩৩ রান ৩৭ বলে । বাংলাদেশের পক্ষে সাকিব ৯ ওভারে ৪২ রান দিয়ে পান এক উইকেট ,আর রুবেল ৫ওভার বল করে পান ১উইকেট। মাশরাফি ৫ ওভার বল ৩০ রান দিয়ে পান ১ উইকেট।

ভারত ৩৬ ওভার ২বল খেলে ভারত জয়লাভ করে ।
এশিয়া কাপের দুই ফাইনালিস্ট বাংলাদেশ-ভারত। সেবার বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতেছিল টিম ইন্ডিয়া। এই আসরের সুপার ফোরের ম্যাচে দুবাইয়ে মুখোমুখি হয়ে বাংলাদেশ ৪৯.১ ওভার শেষে সব উইকেট হারিয়ে তোলে ১৭৩ রান। ওপেনিংয়ে নামেন শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা। ইনিংসের ১৫তম ওভারে দলীয় ৬১ রানের মাথায় প্রথম উইকেট হারায় ভারত। সাকিবের বলে এলবির ফাঁদে পড়ার আগে শিখর ধাওয়ান ৪৭ বলে চারটি চার আর একটি ছক্কায় করেন ৪০ রান।

দুবাইয়ে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় মাঠে নামে দুই দল। টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত (৭) এবং লিটন দাসের (৭) বিদায়ে শুরুতেই চাপে পড়ে বাংলাদেশ। তিন নম্বরে নামা সাকিব ১৭ আর মুশফিকুর রহিম ২১ রান করেন। মোহাম্মদ মিঠুন ৯ রান করলেও মাহমুদুল্লাহ ২৫ রান করেন। এরপর মোসাদ্দেক ১২, মাশরাফি ২৬, মেহেদি হাসান মিরাজ ৪২ রান করলে ৪৯.১ ওভারে অলআউট হওয়ার আগে বাংলাদেশ করে ১৭৩ রান।

ভারতের পেসার জাসপ্রিত বুমরাহ তিনটি আর ভুবনেশ্বর তিনটি উইকেট নেন। স্পিনার রবীন্দ্র জাদেজা চারটি উইকেট পান।

এর আগে গ্রুপপর্বে নিজেদের প্রথম দুই ম্যাচেই জিতেছে ভারত। আর নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ভারত প্রথম ম্যাচে হংকংকে উড়িয়ে দিয়ে পাকিস্তানের বিপক্ষেও জিতেছিল বড় ব্যবধানে। আগামী ২৩ সেপ্টেম্বর আবারো আফগানিস্তান এবং ২৬ সেপ্টেম্বর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি-সাকিব-মুশফিকরা।

এ জাতীয় আরও খবর

২-০ গোলে কলম্বিয়ার কাছে হেরে কোপা শুরু আর্জেন্টিনার

১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!

এই আট কারণে আপনার শুক্রাণুর সংখ্যা কমে যাওয়ার

এবারও জলজটে ডুববে ঢাকা

বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে দুই নারীকে উদ্ধার

বাবা মানে নির্ভরতার আকাশ আর নিঃসীম নিরাপত্তার চাদর: বাবা দিবস আজ

জন্মদিনে নায়কদের শুভেচ্ছা

অন্তঃসত্ত্বা অষ্টম শ্রেণির ছাত্রীকে নিয়ে ‘তোলপাড়’

চোখের পানি ধরে রাখতে পারবেন না এই ভালোবাসার গল্পটি পড়ে

রাত ৪টা ১৫মিনিট ফজরের আজান দিচ্ছে পাশ ফিরে উঠতে যাবো, তখনই খেয়াল করলাম আমার মত একজন শুয়ে আছে…..

বোখারা শহরে এক স্বর্ণের দোকানদার ছিলো, ঘরে ছিলো তার সুন্দরী স্ত্রী। একদিন রাতে লোকটি ঘরে এসে দেখল তার স্ত্রী বসে-বসে কাঁদছে………….

ডায়াবেটিস নিয়ন্ত্রণের মহৌষধ যে গাছটি, এবং এর ব্যবহার বিধি