সোমবার, ২৭শে মে, ২০১৯ ইং ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

মাদকের চেম্বার টাইলসের নিচেই!

news-image

নিউজ ডেস্ক।। তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াশি অভিযান (ক্র্যাশ প্রোগ্রাম) চালাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। শুক্রবার ছিল অভিযানের দ্বিতীয় দিন।

এদিন নারায়ণগঞ্জের রূপগঞ্জের বড়পা এলাকায় সাইদুল ইসলাম লিয়নের বাসায় অভিযান চালায় ডিএনসি। লিয়ন ডিএনসির তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। অভিযানকালে তাকে আটক করা সম্ভব না হলেও তার বাসায় মাদক রাখার চেম্বারের খোঁজ পেয়েছে ডিএনসি।

ডিএনসি সূত্র জানায়, লিয়ন চিহ্নিত ও তালিকাভুক্ত মাদক (ইয়াবা) ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তার নির্মাণাধীন বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তাকে পাওয়া যায়নি। পরে সেখানে তল্লাশি চালিয়ে ইয়াবা রাখার চেম্বারের সন্ধান পাওয়া যায়। যা টাইলসের নিচে স্টীলের তৈরি একটি প্লেট দিয়ে ঢাকা। এতে কয়েকলাখ ইয়াবা রাখা সম্ভব। লিয়ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে ওই চেম্বারে রাখতেন। সেখান থেকে বিভিন্ন স্থানে খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতেন।

ডিএনসির সহকারী পরিচালক (উত্তর) মোহাম্মদ খোরশেদ আলম বলেন, লিয়ন ওই ফ্ল্যাটটি তৈরী করেছেন গোডাউন হিসেবে। সেখানে তার পরিবারের অন্য সদস্যরা থাকলেও লিয়ন ঢাকায় থাকেন। ইয়াবা বিক্রির টাকা দিয়ে লিয়ন তিনটি বাড়ি নির্মাণ করছেন। অভিযানকালে তাকে পাওয়া যায়নি। তবে তাকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে অভিযানের দ্বিতীয় দিনে রাজধানীর মোহাম্মদপুর, তেজগাঁও ও ধানমন্ডিসহ বিভিন্ন এলাকা থেকে ৬শ’র বেশি ইয়াবা ও অন্যান্য মাদকসহ কয়েকজনকে আটক করেছে ডিএনসি বলে জানা গেছে। উৎস: আমাদের সময়.কম।

এ জাতীয় আরও খবর

ফেসবুক আইডি টাকার বিনিময়ে হ্যাক করেন এই ছাত্র!

লাল জার্সিতে দুই ম্যাচ খেলবে বাংলাদেশ

মুসলিম সাংসদ ওয়াইসি মোদিকে বললেন, গো-রক্ষকদের থামান, সংখ্যালঘুরা ভয়ে আছে

সন্তানকে নামাজী গড়ে তোলার কার্যকরী কিছু উপায়

মায়ের কানের দুল বিক্রির টাকায় ভাইভা, বিসিএস ক্যাডার!

মধ্যবিত্ত পরিবারে নিঃসঙ্গ প্রাণীর নাম হচ্ছে বাবা

নাতীকে কুরআন শিক্ষা দিচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট

স্বাস্থ্য সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে কাজ করছে সরকার : মোকতাদির চৌধুরী এমপি

মুসলমানরাই ইসলামের হতাশাজনক অবস্থার জন্য দায়ী : এরদোগান

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টা : গ্রেপ্তার ১

মক্কায় হজ ছাড়াও যা যা দেখতে পাবেন

হলুদের ব্যবহারে সারবে অ্যালার্জি