বৃহস্পতিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

চালককে মারধর করায় মহাখালীতে সড়ক অবরোধ, যানজট

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মহাখালী বাস টার্মিনালের সামনে হর্ন বাজানোকে কেন্দ্র করে একটি পরিবহনের চালককে মারধরের জেরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটেছে। পরে বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা মহাখালী টার্মিনালের সামনের সড়ক অবরোধ করে। রাত সাড়ে ৯টার দিকে ঘটনার সূত্রপাত। রাত ১২টা পর্যন্ত রাস্তায় গাড়ির চলাচল বন্ধ থাকায় যানজট গিয়ে ঠেকে গাজীপুর পর্যন্ত।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের উত্তর বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার আশরাফ উল্লাহ জানান, রাতের কোনো এক সময় বাসের হর্ন বাজানো কেন্দ্র করে একটি পরিবহনের চালককে মারধর করে স্থানীয়রা।

ওই ঘটনায় মহাখালী বাস টার্মিনালের উত্তর পার্শ্বে সড়কের দুই লেনই অবরোধ করে। রাস্তায় চলাচল বন্ধ হয়ে যায়। সর্বশেষ রাত ১২টাতে রাস্তা স্বাভাবিক হয়নি। আমরা চেষ্টা করছি পরিস্থিতি স্বাভাবিক করতে।

এ ব্যাপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ জানান, ঘটনাস্থল বনানী থানার মধ্যে পড়েছে। সেখানে যোগাযোগের পরামর্শ দেন তিনি। বনানী থানার ওসি, ওসি তদন্ত ও ওসি অপারেশনকে একাধিকবার ফোন করা হলেও কেউ কল রিসিভ করেননি।

গুলশান বিভাগের এসি (পেট্রল) আমজাদ হোসেন জানান, মহাখালী বাস টার্মিনালের উত্তর পার্শ্বে মারামারির ঘটনায় রাস্তায় যান চলাচল বন্ধ ছিল। রাত সোয়া ১২টার দিকে যান চলাচল শুরু হয়েছে।

পরে রাত ১২টা ২০ মিনিটে বনানীর ওসি ফরমান আলী জানান, পরিবহন শ্রমিককে স্থানীয়রা মারধর করায় রাস্তা অবরোধ করেছিল শ্রমিকরা। সমঝোতার ভিত্তিতে ঘটনার সমাপ্তি ঘটেছে। এখন সব স্বাভাবিক। সূত্র: জাগো নিউজ

এ জাতীয় আরও খবর

প্রশিক্ষণকালে দুর্ঘটনায় নৌবাহিনীর দুই সদস্য নিহত

শেখ হাসিনা ফের প্রধানমন্ত্রী হবেন

গোয়েন্দারা বিমানবালা মাসুমার অন্ধকার জগতের খোঁজে

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ সেই ভারত

ওয়ানডে ক্রিকেটের পাঁচটি স্মরণীয় ৯৯

ঢাবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতিকে পেটালেন বর্তমান সভাপতি

পাল্টে যাচ্ছে প্রাথমিক শিক্ষক নিয়োগের বিধিমালা, পাঁচটি ক্ষেত্রে আনা হচ্ছে পরিবর্তন

নামাজ নিয়ে ভারতের সুপ্রিম কোর্টে রায় আজ

যাত্রীদের বিক্ষোভ শাহ আমানত বিমানবন্দরে