মঙ্গলবার, ২রা অক্টোবর, ২০১৮ ইং ১৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে পারিবারিক কলহে মা-ছেলে বিষপানে মৃত্যু

আকতার হোসেন ভূঁইয়া,নাসিরনগর : পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানসহ এক মা বিষপান করেছেন। এতে এক শিশু ও মায়ের মৃত্যু হয়েছে। অপর শিশু সন্তানকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ভলাকুট ইউনিয়নের বাঘি গ্রামে এঘটনা ঘটে। নিহতরা হলেন জয়ধর মল্লিকের স্ত্রী এলন মল্লিক(২৫) ও তার ছেলে রন্তিম মল্লিক(৩)। গুরুত্বর অসুস্থ শিশু অন্তিম মল্লিক(৫)।

পারিবারিক সূত্র ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়া জানান,বাবার বাড়িতে বেড়াতে না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার বিকালে এলন মল্লিক তার দুই শিশু সন্তান রন্তিম ও অন্তিমকে ঘরে রাখা ইদুঁর মারার বিষ পান করিয়ে নিজেও সেই বিষ পান করেন। এসময় ছেলের চিৎকারে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালে নিয়ে যায়।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে মা-ছেলে দু‘জনেরই মৃত্যু হয়। গুরুত্বর অসুস্থ শিশু অন্তিম মল্লিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজিদুর রহমান জানান পারিবারিক কলহের জের ধরেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।