মঙ্গলবার, ২রা অক্টোবর, ২০১৮ ইং ১৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বর্তমান সরকার বিনামূল্যে ছাত্রছাত্রিদের বই দিয়েছে — বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেছেন,বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার সরকার বিনামূল্যে ছাত্রছাত্রিদের বই দিয়েছে। শিক্ষা,স্বাস্থ্য,বিদ্যুৎ,গ্যাসসহ বিভিন্ন সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং তা অব্যাহত থাকবে।

আজ রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে নাসিরনগরে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে কাজী আতাউর রহমান গিলমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ মোঃ আলমগীর,অধ্যক্ষ মোঃ ওমর আলী,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাকছুদুর রহমান।

অনুষ্ঠানে ভাষা সাহিত্য, গণিত,দৈনন্দিন বিজ্ঞান,বাংলাদেশ মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশ স্টাডিজ বিষয়ের ওপর মোট ১২ জন শিক্ষার্থীকে ১ হাজার করে টাকা ও সনদপত্র,জেএসসি,এসএসসি, এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৪২ শিক্ষার্থীদের সংবর্ধনা এবং উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান কলেজ,মাধ্যমিক বিদ্যালয়,মাদ্রাসা,শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,শ্রেষ্ঠ শিক্ষার্থী,শ্রেষ্ঠ স্কাউট,শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকদের মধ্যে ক্রেষ্ট প্রদান ও সনদপত্র প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে সংবর্ধিত হলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ রেজওয়ানুর রহমান

এরশাদের জোট থেকে মনোনয়ন চান খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির হাফেজ যুবায়ের আহমদ আনছারী

নাসিরনগরে পারিবারিক কলহে মা-ছেলে বিষপানে মৃত্যু

নাসিরনগরে এক মঞ্চে আওয়ামীলীগের ছয় মনোনয়ন প্রত্যাশী

বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি আইনশৃঙ্খলা উন্নয়নে পুলিশের পাশাপাশি সকল নাগরিককে ভুমিকা রাখতে হবে

নাসিরনগরে চার দিনব্যাপী স্কাউটসের কাব ক্যাম্পুরী উদ্বোধন

নাসিরনগরে মন্দির ভাংচুর মামলায় ১০জন কারাগারে

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার-বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

নাসিরনগর-হরিপুর-মাধবপুর সড়ক সংস্কার কাজ শীঘ্রই শুরু হচ্ছে