বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে যে ছবি পোস্ট করলেন দেবের হবু বউ রুক্মিনী

সোশ্যাল মিডিয়ার ডার্লিং হয়ে উঠেছেন টলিউডের সুন্দরী রুক্মিনী মিত্র। রোজই কিছু না কিছু পোস্ট করে সকলের মনোরঞ্জন করতে থাকেন তিনি। আর পাঁচটা সাধারণ মানুষের মতোই তাঁর সোশ্যাল অ্যাকাউন্টের পোস্টগুলো।

যা দেখে আমজনতাও পোস্ট গুলির সঙ্গে রিলেট করতে পারেন। সম্প্রতি নায়িকার পোস্ট করা এক আজব মজার ছবি রীতিমত ভাইরাল হয়ে উঠেছে। মার্বেলের তৈরি থামের পাশে লম্বা একটা ভেলভেটের কোট পরে পোজ দিচ্ছেন রুক্মিনী।

সূত্রের খবর নায়িকা এখন দেবের সঙ্গে ব্যস্ত উজবেকিস্তানে। না! ঘুরতে সেখানে যাননি তিনি। গিয়েছেন শ্যুটিংয়ে। জোর কদমে চলছে ‘হইচই আনলিমিটেড’ ছবির কাজ। এই ছবিতে তিনি না থাকলেও দেবের প্রোডাকশন হাউজের কাজ সামলাতে গিয়েছেন সেখানে। উজবেকিস্তানে কাজের ফাঁকে সেখানকার কস্টিউম পরেই ছবি তুলতে ব্যস্ত রুক্মিনী।

সেই জায়াগার ট্রাডিশনাল জামাকে ট্রাডিশনাল উজবেক অ্যাটায়ার বলা হয়। উজবেকের মহিলাদের এই পোশাকটি একটি লম্বা প্যান্টের সঙ্গে পরতে হয়। মহিলাদের এই লম্বা পোশাকটি খান-আতলাস নামে বিখ্যাত। স্যাটিন তৈরি এই পোশাকটি সোনার সুতো দিয়ে এমব্রয়েড করা থাকে। ছবিতে রুক্মিনী যেটা মাথায় পরে আছেন তাকে কেরচিফ বা টারবন বলে।

রুক্মিনী মিত্র ইন্ডাস্ট্রিতে ফ্যাশানের একটা আলাদা লেভেল সেট করে দিয়েছেন। নিজের হাটকে স্টাইলে তাক লাগিয়েছেন সকলকে। সেই কারণে ছবিতেও ইজবেকিস্তানের পোশাক পরলেও তাঁর স্টাইলটা কিন্তু ঠিক বজায় রয়েছে।

ট্রাডিশনাল এই পোশাকটি পরার আগে তিনি পরেছিলেন হট প্যান্ট এবং কালো টিশার্ট। সেটার ওপরেই এই স্যুট চাপিয়েছেন অভিনেত্রী। আর টারবন মাথায় পরে তিনি ফের নিজের স্টাইল স্টেটমেন্ট তৈরি করলেন। সাধারণ ফ্ল্যাট জুতো পরেই মডেলের মতো পোজ দিয়ে ছবিটি তুলেছেন হিরোইন। সঙ্গে সানগ্লাস। রুক্মিনীর এই ছবি একবার দেখলে চোখ সরানো মুশকিল হয়ে যাবে।

প্রসঙ্গত টলিপাড়ার হট টপিক দেব-রুক্মিনীর এনগেজমেন্ট। আংটি বদল হয়ে গিয়েছে টলিউডের হট কাপেলের। নায়িকার হাতের বড় ডায়মন্ড রিংটি তাঁর এনগেজমেন্ট রিং। বন্ধুত্বের খোলস ছেড়ে এখন টলিউডের মোস্ট হট কাপেল দেব-রুক্মিনী। বিয়ে কবে করছেন সে বিষয় অবশ্য তেমন কোনও খবর শোনা যায়নি। তবে সূত্রের খবর খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। এনগেজমেন্ট, বিয়ের বিষয় প্রশ্ন করলেই দেব সরাসারি না করে দিলেও রুক্মিনী মাঝে মধ্যে কিছু ইঙ্গিত দিয়ে ফেলেন।

ব্যক্তিগত ভালবাসার জায়গাকে পাশে রেখে এখন নায়কের প্রোডাকশনের কাজের দায়িত্বে থাকেন তিনি। দেবের আপকামিং ছবি ‘হইচই আনলিমিটেড’-ছবিতে না থেকেও স্ক্রিপ্ট মিটিং টু শ্যুটিং সব জায়গায় দেখা যাচ্ছে সুন্দরীকে।