রবিবার, ৭ই অক্টোবর, ২০১৮ ইং ২২শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

মনোনয়ন পাবো : চিত্রনায়ক শাকিল

বিনোদন ডেস্ক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীকে ভোট চাইছেন চিত্রনায়ক শাকিল খান।এরই মধ্যে জনসংযোগ কার্যক্রম শুরু করেছেন তিনি। এছাড়া মনোনয়ন পাওয়া নিয়ে আশা প্রকাশ করেছেন তিনি।

তবে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে দল থেকে মনোনয়ন এখনো নিশ্চিত না হলেও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোট চাওয়ার ঘটনায় বেশ আলোচনার জন্ম দিয়েছেন।

চিত্রনায়ক শাকিল গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমতিক্রমে আমি নিজেই কাজ করে যাচ্ছি। মনোনয়ন পাবো বলে আশা করছি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, এলাকায় মানুষের দঃখ-দুর্দশা দূর করার চেষ্টা করবো। এছাড়া একটি আধুনিক ও তারুণ্য নির্ভর এলাকা তৈরির স্বপ্ন দেখছি।

চিত্রনায়ক শাকিল খান রামপালে তার গ্রামের বাড়ি গৌরম্ভা বাজার থেকে রোববার বড় ধরনের মোটর শোভাযাত্রা করেন। মোটরসাইকেল যোগে রামপাল উপজেলার চাকশ্রী, পবনতলা, ফয়লাহাট ও বাঘাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে নৌকায় ভোট চান। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী তার সাথে ছিলেন। সূত্র: যুগান্তর

এ জাতীয় আরও খবর

টুইটার ব্যবহারে সোনমের বিরতি

জীবনটাকে বাংলার জনগণের জন্য উৎসর্গ করেছি

নায়কের চোখে দুই ভিলেন

অসহায় শিশুদের সঙ্গে আনন্দে মেতে উঠলেন পরী

বিয়ের গুঞ্জনে বিরক্ত তমা?

বিশ্বকাপের আগে চোটের তালিকা ভাবাচ্ছে বিসিবিকে

বানর দিয়ে বাস চালানোয় বরখাস্ত চালক

প্রযোজকদের শত কোটি টাকা বকেয়া আদায়ে আল্টিমেটাম

শিক্ষকতা থেকে অভিনয়ে