শুক্রবার, ১২ই অক্টোবর, ২০১৮ ইং ২৭শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

দুবাই টেস্টে পরাজয় এড়াতে লড়ছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে দুবাই টেস্টে পরাজয় এড়াতে লড়াই করছে অস্ট্রেলিয়া। পাকিস্তানের ৪৬১ রানের বিশাল টার্গেটের জবাবে চতুর্থ দিন শেষে ৩ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করেছে অজিরা। জয়ের জন্য তাদের দরকার আরও ৩৩৬ রান। পাকিস্তানের দরকার আর মাত্র ৭ উইকেট।

এর আগে, আগের দিনের ৪৫ রানের সঙ্গে আরও ১৩৬ রান যোগ করে ইনিংস ঘোষণা করে পাকিস্তান। দ্বিতীয় ইনিংসে ১৮১ রান তুলতে অবশ্য ৬ উইকেট হারাতে হয়েছে সরফরাজ বাহিনীকে। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও বড় জুটি গড়েন দুই অজি ওপেনার অ্যারণ ফিঞ্চ ও উসমান খাজা। ৮৭ রানের মাথায় ফিঞ্চকে ফিরেয়ে প্রথম ব্রেক থ্রুটা এনে দেন মোহাম্মদ আব্বাস।

এরপর শূন্য রানে শন মার্শ ও মিচেল মার্শকে সাজঘরে পাঠিয়ে অজি শিবিরে কাঁপন ধরিয়ে দেন প্রথম ইনিংসে ৪ উইকেট পাওয়া এই পেসার। তবে সেখান থেকে ৪৯ রানে অবিচ্ছিন্ন জুটিতে চতুর্থ দিন শেষ করেছে খাজা ও ট্রেভিস হেড। এর মধ্যে খাজা ৫০ ও হেড ৩৪ রানে অপরাজিত রয়েছেন।

এর আগে, মোহাম্মদ হাফিজ ও হারিস সোহেলের সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে পাকিস্তান ৪৮২ রান সংগ্রহ করে। জবাবে অস্ট্রেলিয়া ২০২ রানে গুটিয়ে যায়।

এ জাতীয় আরও খবর

যেখানে কোহলির চেয়ে এগিয়ে মাহমুদউল্লাহ-মুশফিক

ছোটদের অলিম্পিক হকিতে টানা দ্বিতীয় জয় বাংলাদেশের

অল্পের জন্য রক্ষা পেল বিশ্ব চ্যাম্পিয়নরা

বার্সেলোনার হতাশা বাড়াচ্ছেন আলকাসের

রোনালদোর অভাব টের পেতে দেননি সিলভারা

ব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল আজ

মাঠের ঘটনা এবং মাশরাফির সামান্য কথা!

পাকিস্তানকে জিততে দিলেন না খাজারা