রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

কেমন কাটবে অপুর জন্মদিন?

news-image

বিনোদন প্রতিবেদক : এক যুগেরও বেশি সময় সমানতালে ধরে রেখেছেন তারকাখ্যাতি। ঢাকার সিনেমাপাড়ায় তাকে বলা হয় ‘ঢালিউড কুইন’। তিনি অপু বিশ্বাস, বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা। আজ ১১ অক্টোবর বৃহস্পতিবার এই তারকা অভিনেত্রীর জন্মদিন।

অন্য দিনগুলোর মতোই সাদামাটাভাবে জন্মদিন কাটাবেন অপু বিশ্বাস। এমনটাই পরিকল্পনা ছিল নায়িকার। কিন্তু তার ভক্তরা সেটা হতে দিচ্ছে না। জানা গেছে, অপু বিশ্বাস ফ্যান ক্লাবের আয়োজনে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হবে। সেখানে নায়িকা নিজেও উপস্থিত থাকতে পারেন।

এদিকে অপু বিশ্বাস জানান, বিশেষ এই দিনটি ছেলে আব্রাম খান জয়কে নিয়েই কাটাবেন। এছাড়া বিশেষ কোনও পরিকল্পনা নেই। তবে জন্মদিনে সবাই যখন শুভেচ্ছা জানায়, সেটা ভালো লাগে এই নায়িকার।

অবন্তী বিশ্বাস অপু সিনেমায় এসে পরিচিতি পান অপু বিশ্বাস নামে। ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক হয় তার। পরবর্তীতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করেন। ছবিটি দর্শকপ্রিয়তা পায়।

এরপর অপু বিশ্বাস অভিনীত বেশীরভাগ সিনেমায় নায়ক ছিলেন শাকিব খান। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনে তারা সম্পর্কে জড়িয়ে পড়েন। ভালোবেসে গোপনে বিয়ে করেন শাকিব-অপু। তাদের দাম্পত্য জীবনে আব্রাম খান জয় নামের একটি পুত্র সন্তান রয়েছে। পরবর্তীতে নানা জটিলতায় তাদের বিবাহিত সম্পর্ক ভেঙে যায়।

অপু বিশ্বাস এখন নতুন সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। চলতি বছর কলকাতায় ‘শর্টকাট’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। এছাড়া বাংলাদেশে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে অভিনয় করছেন তিনি।

অপু বিশ্বাস জানান, শর্টকাট ছবির শুটিং শেষ। শিগগিরই ডাবিংয়ে অংশ নেবেন। আর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির গানের দৃশ্যধারণ বাকি আছে। এছাড়া একটি নতুন ছবিতে কাজের প্রস্তুতি চলছে।আরটিভি অনলাইন

এ জাতীয় আরও খবর

২-০ গোলে কলম্বিয়ার কাছে হেরে কোপা শুরু আর্জেন্টিনার

১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!

এই আট কারণে আপনার শুক্রাণুর সংখ্যা কমে যাওয়ার

এবারও জলজটে ডুববে ঢাকা

বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে দুই নারীকে উদ্ধার

বাবা মানে নির্ভরতার আকাশ আর নিঃসীম নিরাপত্তার চাদর: বাবা দিবস আজ

জন্মদিনে নায়কদের শুভেচ্ছা

অন্তঃসত্ত্বা অষ্টম শ্রেণির ছাত্রীকে নিয়ে ‘তোলপাড়’

চোখের পানি ধরে রাখতে পারবেন না এই ভালোবাসার গল্পটি পড়ে

রাত ৪টা ১৫মিনিট ফজরের আজান দিচ্ছে পাশ ফিরে উঠতে যাবো, তখনই খেয়াল করলাম আমার মত একজন শুয়ে আছে…..

বোখারা শহরে এক স্বর্ণের দোকানদার ছিলো, ঘরে ছিলো তার সুন্দরী স্ত্রী। একদিন রাতে লোকটি ঘরে এসে দেখল তার স্ত্রী বসে-বসে কাঁদছে………….

ডায়াবেটিস নিয়ন্ত্রণের মহৌষধ যে গাছটি, এবং এর ব্যবহার বিধি