বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

রিনি বিশ্বাস এখন ঢাকায়

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় আবৃত্তিশিল্পী ও উপস্থাপক রিনি বিশ্বাস। আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসসি’তে আবৃত্তি করবেন তিনি। সাংস্কৃতিক সংগঠন ‘জয়ধ্বনি’ এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

‘জয়ধ্বনি শরৎ উৎসব’ শিরোনামে অনুষ্ঠানে অংশ নেবার জন্যই রিনি বিশ্বাসের এবারের ঢাকা সফর। পাশাপাশি ঢাকায় একটি আবৃত্তি কর্মশালা পরিচালনা করবেন এই গুণী শিল্পী।

আরটিভি অনলাইনকে রিনি বিশ্বাস বলেন, ‘খুবই অল্প সময়ের জন্য এবার ঢাকায় এসেছি। আগামী রোববার কলকাতায় ফিরে যাবো। এর আগে শুক্র ও শনিবার শিল্পকলা একাডেমিতে একটা কর্মশালায় আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখানে থাকবো।’

দুই বাংলাতেই জনপ্রিয় রিনি বিশ্বাস। বিশেষ করে কলকাতার তারা বাংলায় প্রচারিত ‘আজ সকালের আমন্ত্রণে’ অনুষ্ঠানটির মাধ্যমে বাংলাদেশের মানুষের কাছেও পরিচিতি পান তিনি। সুন্দর কথা আর মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন মানুষের হৃদয়।

২০১৩ সালের সেপ্টেম্বরে রিনি বিশ্বাস প্রথম ঢাকায় আসেন আবৃত্তির অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে। এরপর থেকে নিয়মিতভাবেই ঢাকার আমন্ত্রণে সাড়া দিয়েছেন তিনি। প্রতিবারই আবৃত্তি এবং রিনি বিশ্বাসের কণ্ঠে সুন্দর কথা শুনতে ভিড় জমিয়েছেন অনেকে। রিনি বিশ্বাসের দাদাবাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

এ জাতীয় আরও খবর

মাকে হত্যার পর অস্ত্রের মুখে মেয়েকে ধর্ষণ

সমকামিতায় বাধ্য করায় খুন হন পুঠিয়ার সেই শ্রমিক নেতা

‘ভুল করেছি নুসরাতকে হত্যার হুকুম দিয়ে’

প্রাণের ঘিসহ নিম্নমানের ২১ পণ্যের বিরুদ্ধে মামলা

স্বামীর আকুতি স্ত্রীর ভাড়া করা খুনির হাত থেকে বাঁচতে

‘গোপন অস্ত্র’ আনল অস্ট্রেলিয়া সাকিবকে সামলাতে

বাংলাদেশ থেকে হালাল মাংস নিতে আগ্রহী আরব আমিরাত

২৮ লাখ টাকা খরচ রেলকর্মীর বাসা মেরামতে!

‘আমাকে গর্ভের সন্তানের ক্ষতির হুমকি দিয়ে বাধ্য করা হয়’

যত কুকীর্তি ওসি মোয়াজ্জেমের

শেষ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল

কাজী সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন : মহিউদ্দিন মোল্লা সভাপতি, ভাসানী সাধারন সম্পাদক