বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

নাঈম-শাবনাজের মেয়ে এত সুন্দর গান গায়?

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই ছবির জনপ্রিয় তারকা দম্পতি নাঈম-শাবনাজের মেয়ে মাহদিয়া নিয়মিত গানের চর্চা করেন। মাহদিয়ার ফেসবুকে দেখা যায়, বিভিন্ন অনুষ্ঠানে গান করার নানা স্থিরচিত্র।

এবার মাহদিয়ার গানে মুগ্ধ হলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। নিজের ফেসবুকে মাহদিয়ার সঙ্গে একাধিক স্থিরচিত্র শেয়ার করে এই নির্মাতা লিখেছেন, আমি আসলেই ভাষা খুঁজে পাচ্ছি না কী বলবো! সত্যি আমার জানা নেই, নাঈম-শাবনাজের মেয়ে মাহদিয়া এত সুন্দর গান গায়?
চয়নিকা আরও লিখেছেন, এ যেন পুরোটাই ঈশ্বর প্রদত্ত। অনেক অনেক আশির্বাদ মা তোমার জন্য। অনেক অনেক ভালোবাসা। সব কিছুর জন্য অজস্র ধন্যবাদ নাঈম ভাই। আসলে আপনিই সত্যিকারের শিল্পী।

ঢাকাই ছবির নব্বই দশকের তুমুল জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। চলচ্চিত্র নির্মাতা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে এই জুটির অভিষেক হয়। তারপর থেকে রুপালি পর্দায় তারা জুটি বেঁধে দারুণ সাড়া ফেলেন। নাঈম-শাবনাজ অভিনীত অধিকাংশ ছবিই ছিল ব্যবসা সফল।
তার মধ্যেই নাঈম-শাবনাজ একে অন্যের প্রেমে জড়িয়ে পড়েন। তাদের প্রেম পূর্ণতা পায় বিবাহের মাধ্যমে। ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে রয়েছে দুই কন্যা সন্তান নামিরা ও মাহদিয়া।

নাঈম-শাবনাজ বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। নাঈম ব্যস্ত ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে এবং শাবনাজ ব্যস্ত সংসার নিয়ে। তারা জুটি বেঁধে ২০টির মতো ছবিতে অভিনয় করেন। এর মধ্যে উল্লেখযোগ্য- জিদ, লাভ, চোখে চোখে, অনুতপ্ত, বিষের বাঁশি, সোনিয়া, টাকার অহংকার, ঘরে ঘরে যুদ্ধ প্রভৃতি।

এ জাতীয় আরও খবর

মাকে হত্যার পর অস্ত্রের মুখে মেয়েকে ধর্ষণ

সমকামিতায় বাধ্য করায় খুন হন পুঠিয়ার সেই শ্রমিক নেতা

‘ভুল করেছি নুসরাতকে হত্যার হুকুম দিয়ে’

প্রাণের ঘিসহ নিম্নমানের ২১ পণ্যের বিরুদ্ধে মামলা

স্বামীর আকুতি স্ত্রীর ভাড়া করা খুনির হাত থেকে বাঁচতে

‘গোপন অস্ত্র’ আনল অস্ট্রেলিয়া সাকিবকে সামলাতে

বাংলাদেশ থেকে হালাল মাংস নিতে আগ্রহী আরব আমিরাত

২৮ লাখ টাকা খরচ রেলকর্মীর বাসা মেরামতে!

‘আমাকে গর্ভের সন্তানের ক্ষতির হুমকি দিয়ে বাধ্য করা হয়’

যত কুকীর্তি ওসি মোয়াজ্জেমের

শেষ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল

কাজী সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন : মহিউদ্দিন মোল্লা সভাপতি, ভাসানী সাধারন সম্পাদক