রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে অধিনায়ক রিয়াদ

news-image

স্পোর্টস ডেস্ক:
চলতি মাসে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এই সিরিজে টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান ইনজুরির কারণে মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়কত্ব পালন করবেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।ওয়ানডেতে দলকে নেতৃত্ব দিবেন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

টাইগারদের বিপক্ষে তারা তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে। বৃহস্পতিবার জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে গত জানুয়ারি-ফ্রেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে ইনজুরির কারণে খেলতে পারেননি সাকিব আল হাসান। ওই সিরিজেও সাকিব না থাকায় দলকে নেতৃত্ব দিয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতেও শুরুর দিকে অধিনায়কের দায়িত্ব পালন করেন রিয়াদ।

আগামী ২১ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ২৪ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ। এই ভেন্যুতেই ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ তথা শেষ ওয়ানডে ম্যাচ। সিলেটে ৩ নভেম্বর শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। ১১ নভেম্বর মিরপুরে শুরু হবে সিরিজের শেষ টেস্ট ম্যাচ।

এ জাতীয় আরও খবর

২-০ গোলে কলম্বিয়ার কাছে হেরে কোপা শুরু আর্জেন্টিনার

১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!

এই আট কারণে আপনার শুক্রাণুর সংখ্যা কমে যাওয়ার

এবারও জলজটে ডুববে ঢাকা

বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে দুই নারীকে উদ্ধার

বাবা মানে নির্ভরতার আকাশ আর নিঃসীম নিরাপত্তার চাদর: বাবা দিবস আজ

জন্মদিনে নায়কদের শুভেচ্ছা

অন্তঃসত্ত্বা অষ্টম শ্রেণির ছাত্রীকে নিয়ে ‘তোলপাড়’

চোখের পানি ধরে রাখতে পারবেন না এই ভালোবাসার গল্পটি পড়ে

রাত ৪টা ১৫মিনিট ফজরের আজান দিচ্ছে পাশ ফিরে উঠতে যাবো, তখনই খেয়াল করলাম আমার মত একজন শুয়ে আছে…..

বোখারা শহরে এক স্বর্ণের দোকানদার ছিলো, ঘরে ছিলো তার সুন্দরী স্ত্রী। একদিন রাতে লোকটি ঘরে এসে দেখল তার স্ত্রী বসে-বসে কাঁদছে………….

ডায়াবেটিস নিয়ন্ত্রণের মহৌষধ যে গাছটি, এবং এর ব্যবহার বিধি