শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

রাজধানীর যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

news-image

নিউজ ডেস্ক।। রাজধানীর মিরপুর ও এর আশপাশের এলাকায় আগামীকাল সোমবার ১০ ঘণ্টা গ্যাস সংযোগ থাকবে না। আজ রোববার তিতাস গ্যাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেট্রোরেল প্রকল্পের আওতায় পাইপলাইনে প্রান্ত ক্যাপ স্থাপনের কারণে মিরপুর ও এর আশপাশের এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে। ১৫ অক্টোবর, সোমবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেনপাড়া ও কাজীপাড়া এলাকায় মেট্রোরেলের অ্যালাইনমেন্টে বিদ্যমান গ্যাস পাইপলাইনে প্রান্ত ক্যাপ স্থাপনের জন্য কল্যাণপুর, দক্ষিণ পাইকপাড়া, মধ্য পাইকপাড়া, আহম্মদনগর, বশির উদ্দিন রোড, আনসার ক্যাম্প, মণিপুর, পীরেরবাগ, আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, কাজীপাড়া, সেনপাড়া, ইব্রাহিমপুর, কাফরুল, মিরপুর-১৩, ১৪, ভাসানটেক ও এর আশপাশে এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

২০১৬ সালে মেট্রোরেল প্রকল্পের নির্মাণকাজ শুরু হয়। এ প্রকল্পের আওতায় মোট ২৮ জোড়া মেট্রোরেল রাজধানীর উত্তরা থেকে শুরু হয়ে মিরপুর-ফার্মগেট হয়ে রাজধানীর মতিঝিল পর্যন্ত চলাচল করবে। এ যাত্রা পথে সময় লাগবে ৪০ মিনিট। প্রতি চার মিনিট পরপর ঘণ্টায় ৬০ হাজার যাত্রী বহন করবে মেট্রোরেল। উৎস:  প্রথম আলো

এ জাতীয় আরও খবর

মায়ের জন্য ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন রিকশাচালক

প্রিয়া সাহার বাড়ি ঘেরাও, তালা দেওয়ার চেষ্টা

ভিক্ষুকরা এখন আর বাসি ভাত খুঁজেন না: তথ্যমন্ত্রী

ইজিবাইক থেকে নামিয়ে ধ’র্ষণ, পরে নৃ’শংসভাবে হ’ত্যা

এবার মিন্নির পক্ষে ১৫০ আইনজীবী

‘জমি দখলের জেরে স্থানীয় হিন্দু-মুসলমানদের হয়রানি করেন প্রিয়া’

একাধিক পুরুষের সঙ্গে প’রকীয়া: কসাই ডেকে স্ত্রীকে জ’বাই করলেন স্বামী

ভারতীয় গণমাধ্যম যেভাবে দেখছে পিয়া সাহার অভিযোগ

আমরা কেমন দল ‘টি-টোয়েন্টি’ বিশ্বকাপে দেখাব: রশিদ খান

ইউএনও নিজেই বানভাসি!

অজ্ঞান করে ৫ বছরের শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

আইসিইউতে ভর্তি শিক্ষামন্ত্রীর স্বামী