বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০১৯ ইং ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ছেলের জন্য দেখা ২১ বছরের তরুণীকে বিয়ে করলেন বাবা!

ছেলের জন্য ঠিক করা ২১ বছর বয়সী পাত্রীকে বিয়ে করেছেন ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ। সম্প্রতি অদ্ভুত এ ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের পাটনার সমশটিপুর জেলায়।

জানা গেছে, ওই ব্যক্তির নাম রোশান লাল, থাকেন পাটনা শহরেই। তিনি তার ছেলের জন্য পাত্রী খুঁজছিলেন এবং অবশেষে ২১ বছর বয়সী স্বপ্নার সঙ্গে বিয়ের কথা পাকাপাকিও হয়। পাত্রীও একই এলাকায় থাকতেন।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দুই পরিবারের সম্মতিতেই রোশান লালের ছেলের সঙ্গে স্বপ্নার বিয়ে ঠিক হয়। মহাধুমধামে শুরু হয় বিয়ের প্রস্তুতি। দুই পরিবারই আমন্ত্রণপত্র বিলি করে। কথামতো বিয়ের দিন হলে উপস্থিত হন অতিথিরাও। তবে নববধূ আশা নিয়ে অপেক্ষা করলেও বরের দেখা আর মেলে না। পরে খোঁজাখুঁজি শেষে জানা যায়, বর তার প্রেমিকাকে নিয়ে পালিয়েছেন।

ছেলে-মেয়ের পরিবারের কেউই বিষয়টি জানতেন না। বিয়ের অনুষ্ঠানে অসংখ্য অতিথির সামনে দুই পরিবারই লজ্জায় পড়েন। রোশান লাল কনের মা-বাবাকে জিজ্ঞাসা করেন, এখন কী করা যেতে পারে? স্বপ্নার মা-বাবা তাদের সম্মান বাঁচাতে চান এবং বলেন বিয়ের অনুষ্ঠান বন্ধ করা যাবে না।

অবশেষে তারা রোশান লালকে অনুরোধ করেন, তিনি যেন তাদের কন্যাকে বিয়ে করেন। চিন্তিত রোশান লাল প্রথমে রাজি না হলেও পরে স্বপ্নাকে বিয়ে করতে রাজি হন।

এ জাতীয় আরও খবর

যাচ্ছে ‘পলকে পলকে তোমাকে চাই’, আসছে ‘বচ্চন’

অবশেষে ফিরলেন ইমরুল

দেশের নয় জেলার বন্যা পরিস্থিতি অবনতির শঙ্কা

বড় জয়ে সিরিজ পাকিস্তানের

খালেদা জিয়ার বিষয়ে ‘নো কম্প্রোমাইজ’, জানালেন শেখ হাসিনা

ক্যাটরিনার ছোট বোন ‘মাসুদ রানা’র নায়িকা!

বিজ্ঞাপন ও নাটকে ব্যস্ত সারিকা

ভাত দিয়ে তৈরি মিষ্টি!

দুই মামলায় জি কে শামীম আরও ৯ দিনের রিমান্ডে

ভালো চাকরি মিলবে যে আমলে

প্রধানমন্ত্রীকে ফোন করলেন ইমরান খান

প্রধানমন্ত্রীর ভারত সফর : তিস্তা এনআরসি রোহিঙ্গা ইস্যু আলোচনায় উঠবে