বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

প্রমাণিত যে সৃষ্টিকর্তা সাথে আছেন

news-image

মৃত্যুর মুখ থেকে ফিরেছেন। বিধ্বস্ত হেলিকপ্টার থেকে জীবিত অবস্থায় ফিরেছেন। এখনও বিশ্বাস করতে পারছেন না এতো বড় একটি দুর্ঘটনা ঘটে গেছে।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, ফারজানা ব্রাউনিয়াসহ ছয়জন। গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফারজানা ব্রাউনিয়া হাসুপাতাল থেকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন,’জয় সুনিশ্চিত। কারণ, প্রমাণিত যে সৃষ্টিকর্তা সাথে আছেন, আর আমাদের মনোবল, দৃঢ়তর।’

তিনি আরও লিখেছেন, ‘হসপিটাল থেকে বাসায় ফিরবো দ্রুত হয়ত! শুরু করবো নতুন একটি জীবন। সন্তান ,পরিবার, ভালোবাসার মানুষ, বন্ধু , স্বর্ণকিশোরী -স্বর্ণকিশোরদের দোয়া, ভালোবাসায় সিক্ত হয়ে আবারো সুস্থ-সুন্দর জীবনের সংগ্রাম।’

গত বৃহস্পতিবার রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হয় চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া।

অনুষ্ঠান শেষে তাঁরা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। তবে এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ। পুলিশ সবাইকে উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে যায়।