শনিবার, ২০শে অক্টোবর, ২০১৮ ইং ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

চালকে হত্যার দায়ে র‍্যাবের অভিযানে ৩ জন গ্রেফতার 

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মনবাড়িয়া : ভাড়ায় চালিত প্রাইভেটকারের চালককে হত্যার পর প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় ৩ হত্যাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ বৃহস্পতিবার র‌্যাব ভৈরব ক্যাম্পের এক প্রেসবিফিংয়ে সেই হত্যা ঘটনার আদ্য পান্ত বর্ননা করেন র‌্যাব ১৪’র অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের। তিনি জানান, গত ২৮শে সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মালিহাতা এলকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

মৃতদেহ সনাক্ত হওয়ার পর নিহত প্রাইভেটকার চালক হেলালউদ্দিন এর স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ব্রাক্ষণবাড়িয়ার সদর থানার মামলা হয়। এর সূত্র ধরে র‌্যাবের একটি গোয়েন্দা দল তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে।

পরে ভৈরব র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে গত ১৭ই অক্টোবর পূর্ব নাখালপাড়া লিচু বাগান তেজগাঁও এলাকা থেকে হত্যাকান্ডে জড়িত মূল হত্যাকারী হাফিজুর রহমান শুভ (১৪) পিতা-মোঃ ফজলুর রহমান, কুনিপাড়া, তেজগাঁও, আবু কাওসার শান্তু (১৮) পিতা-শহিদুল ইসলাম, পূর্ব নাখালপাড়া, তেজগাঁও, ও মোঃ শহীদ আফ্রিদি (১৮) পিতা মোঃ রাশেদ আহম্মেদ, পূর্ব নাখালপাড় কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, পূর্ব পরিকল্পিতভাবে তারা উবারের গাড়ী ভাড়া নেয়। পরে তারা গাড়িটি ছিনাতাইয়ের উদ্দেশ্যে ড্রাইভারকে হত্যা করে গাড়ী নিয়ে পালিয়ে যায়। র‌্যাব আরো জানায় গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রীয়া চলছে।